themesbaz_sky_19
ঘোষনা :
জাগোদেশ২৪ ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে জাগোদেশ২৪ ডটকমের সাথে থাকুন । জাগোদেশ২৪ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। ই-মেইল:
পুরাতন খবর খুজছেন ?

চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের জনসভা দলের মধ্যে থাকা ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯
  • ১৯ বার নিউজটি পড়া হয়েছে

শিমুল রেজা, জাগো দেশ,প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ্যাকসিন হিরো পদকে ভূষিত হওয়ায় চুয়াডাঙ্গায় জনসভা করেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকালে চুয়াডাঙ্গা শহরের শহীদ হাসান চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে দলে দলে নেতাকর্মীদের উপস্থিতি গোটা জনসভাস্থল জনসমুদ্রে পরিণত হয়। বিকাল ৫টার পর গোটা চুয়াডাঙ্গা শহর অবরুদ্ধ হয়ে পড়ে। বন্ধ হয়ে যায় সব ধরণের যান চলাচল।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নানের সঞ্চালনায় সমাবেশের সভাপতিত্ব করেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর। সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের সাবেক হুইপ সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন। তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। দেশ এখন দৃশ্যমান উন্নয়নে ভাসছে। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্বের সফল রাষ্ট্রনায়ক। তিনি আর বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলাতেও ৯০ ভাগ উন্নয়ন হয়েছে। অথচ দলের মধ্যে ঘাপটি মেরে থাকা কিছু দুস্কৃতিকারী নানাভাবে ষড়যন্ত্র করছে। সাধারণ নেতাকর্মিদের বিভ্রান্ত করতে নানাভাবে অপৎপরতা চালাচ্ছে। সংগঠনচ্যুত ওসব নেতাকর্মীদের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বক্তারা বলেন, দল ভাঙার তৎপরতা বন্ধ না হলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। সমাবেশে আরও বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গণু, দামুড়হুদা উপজেলা সভাপতি সিরাজুল ইসলাম ঝন্টু, জীবননগর উপজেলা সভাপতি গোলাম মর্তুজা, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু ও জেলা মহিলালীগের সাধারণ সম্পাদিকা নুরুন্নাহার কাকলী ও ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2019 jagodesh24.com
Design & Developed BY Anamul Rasel