themesbaz_sky_19
ঘোষনা :
জাগোদেশ২৪ ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে জাগোদেশ২৪ ডটকমের সাথে থাকুন । জাগোদেশ২৪ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। ই-মেইল:
সংবাদ শিরোনাম :
সাংবাদিকদের জন্য আর্থিক প্রণোদনা ও নির্দিষ্ট চিকিৎসা কেন্দ্র চান নাসিম দামুড়হুদার চন্দ্রবাসের পূর্ব শক্রতার জেরে ধরে সংঘর্ষ আহত ১ আলমডাঙ্গায় ভুট্রা চুরি কেন্দ্র করে সংঘর্ষ আহত ২ আলমডাঙ্গায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলমডাঙ্গায় ত্রানের কার্ড ভাগাভাগি কেন্দ্র করে ইউপি চত্বরে দু পক্ষের মধ্যে হাতাহাতি ১৬ রোজা : সবরহীন ইমানদার দ্বিধাগ্রস্ত মুসলমান আগমীকাল রবিবার ১০ মে, ১৬ রমজান সেহেরীর শেষ সময় ভোর ৩ টা ৫৬ মিনিট, ইফতার সন্ধ্যা ৬ টা ৪১ মিনিট ঢাকায় যেসব মার্কেট খোলা থাকবে দেড় মাস পর দর্শনা রেলবন্দরে আমদানি-রফতানি শুরু কুষ্টিয়ায় সাধারণ ক্ষমায় ২৪ বন্দির মুক্তি
পুরাতন খবর খুজছেন ?

করোনা ইস্যুতে স্থগিত ব্রাজিল- আর্জেন্টিনার ম্যাচ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ মার্চ, ২০২০
  • ১৬০ বার নিউজটি পড়া হয়েছে

ক্রীড়া ডেস্কঃ বর্তমান বিশ্বে সবচেয়ে বড় আতঙ্কের নাম প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯)। এখন পর্যন্ত ৪ হাজার ৯৭৩ জনের প্রাণ কেড়েছে এই ভাইরাস। বিভিন্ন দেশে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩৪ হাজার ৫৫৮ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৬৮ হাজার ৯শ ৩৪ জন। এমন পরিস্থিতিতে ক্রীড়াঙ্গনের বৈশ্বিক সূচিতে আনতে হয়েছে অনেক পরিবর্তন। পিছিয়ে দেয়া হয়েছে বেশ কিছু টুর্নামেন্ট, বাতিল হয়ে গেছে অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ। ইতিমধ্যেই ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপের বাছাইপর্বের দক্ষিণ আমেরিকার ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। সেগুলো আগামী ২৩-৩১ মার্চ পর্যন্ত হওয়ার কথা ছিল। আর এগুলোর মধ্যে রয়েছে বিশ্বের দুই ফুটবল পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচও। তিন আমেরিকার বিশ্বকাপ দল বাছাইয়ের পরবর্তী ১০ ম্যাচের জন্য নতুন সূচি করা হবে। এর মধ্যে আর্জেন্টিনা-ইকুয়েডর, ব্রাজিল-বলিভিয়া, প্যারাগুয়ে-পেরুর ম্যাচও ছিল। বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা (ফিফা) জানিয়েছে, দক্ষিণ আমেরিকা ফুটবলের অভিভাবক, নীর্তিনির্ধারণী সংস্থার (কনমেবল) সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ম্যাচগুলো আয়োজনের পরবর্তী দিনক্ষণ পরে জানিয়ে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2019 jagodesh24.com
Design & Developed BY Anamul Rasel