সোমবার, ১৭ মে ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

মামুনুল কাণ্ডে সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ৪৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজত নেতাকর্মীদের ভাঙচুর ও লুটপাটের ঘটনার দায়ের করা মামলায় শম্ভুপুরা ইউয়নের পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে গ্রেফতার করেছে পুলিশ।

তিনি উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা জাতীয় পার্টির সভাপতি।

সোমবার দুপুরে সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে সোনারগাঁ থানার পুলিশ।

গত ৩ এপ্রিল বাংলাদেশ হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক এক নারীকে নিয়ে সোনারগাঁ রয়েল রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। মামুনুল হকের সঙ্গে আসা নারী তার স্ত্রী নয় এমন কথা ছড়িয়ে পড়লে ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মী ও এলাকাবাসী তাদের অবরুদ্ধ করে জিজ্ঞাসাবাদ করেন।

মামুনুল হক অবরুদ্ধের এ খবর ফেসবুক লাইভে ছড়িয়ে পড়লে হেফাজত কর্মীরা রয়েল রিসোর্টে ভাংচুর চালিয়ে তাকে ছিনিয়ে করে নিয়ে যায়।

পরে তারা উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতির ব্যবসা প্রতিষ্ঠান,বাসাবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর- লুটপাট করে এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তাণ্ডব চালিয়েছে।

পরে এসব ঘটনায় সোনারগাঁ থানায় সাতটি মামলা হয়। গ্রেফতারকৃত আব্দুর রউফ ভাঙচুরের মামলায় এজাহারভুক্ত আসামি।

সোনারগাঁ থানার ইন্সপেক্টর ( তদন্ত) খন্দকার তবিদ রহমান উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর