সোমবার, ১৭ মে ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ে ওসি সুকুমার বিশ্বাস এর (ভিডিও) গান ভাইরাল।

Reporter Name / ১৫০৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

সংস্কৃত ছবি

শিমুল রেজা,জাগো দেশ প্রতিবেদকঃ বিশ্বজুড়ে মহাবিপর্যয় নামিয়ে এনেছে প্রাণঘাতী করোনাভাইরাস। এরই ইতোমধ্যে সারাবিশ্ব ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। এই ভাইরাসে বিশ্বব্যাপী আক্রান্ত লাখ লাখ মানুষ মৃত্যু বরণ করেছে, বিশ্বের অন্যান্য দেশের মতো প্রতিবেশি দেশ বাংলাদেশ ও থাবা বসিয়েছে করোনাভাইরাস। ভাইরাসটি প্রতিরোধে দেশে লকডাউন চলছে লকডাউনে মানুষকে ঘরে থাকতে বাংলাদেশ এর বিভিন্ন জেলায় চালানো হচ্ছে সচেতনতামূলক নানা কর্মসূচি।

করোনা ভাইরাস মোকাবেলায় এর মধ্যে সবচেয়ে বেশি কর্মসূচি আলোচনায় এসেছে প্রশাসন, পুলিশ বাহিনী,ডাক্তার, সেনাবাহিনী, সাংবাদিক সবাই সমানভাবে কাজ করে যাচ্ছে। যারা করোনায় অন্যদের সেবা দিতে দিন রাত কাজ করে যাচ্ছেন তাদেরকে প্রকৃত যোদ্ধা আখ্যা দিয়ে গান রচনা করেছেন চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের ( ওসি) সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনর্চাজ সুকুমার বিশ্বাস শুধুমাত্র গান রচনা করেই থামেননি তিনি। নিজের কন্ঠে বেঁধেছেন নিজের লিখা গান। গাওয়া (ভিডিও) গানটি জেলা পুলিশের ফেসবুক পেইজে আপলোড হওয়ার সাথে সাথেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে

ভাইলরাল ভিডিও জনপ্রিয় গানটি দেখা যাচ্ছে, ফেসবকুসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যে যেমন পেরেছে তেমনি ওসি সুকুমার বিশ্বাসকে ব্যাপক প্রশংসা করছেন গানটির প্রযোজনাকারী তিনি নিজেই করেছেন বলে জানা গেছে। গানটি ইতিমধ্যেই বুড়ো ব্যান্ডের ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে।

গানের বিষয়ে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের ওসি সুকুমার বিশ্বাস এর কাছে জানতে চাইলে তিনি জাগো দেশকে জানান, আমি অনেক আগে থেকেই গান লিখি ও গাই, আমার একটা ব্যান্ডের দলও আছে বুড়ো ব্যান্ড, যেহেতু গান গাওয়া ও লেখা আগে থেকেই অভ্যাস আছে, তাই করোনা মোকাবেলায় যারা সম্মুখ থেকে যুদ্ধ করছে, তাদের নিয়ে গানটি লেখা।’তিনি আরও বলেন, করোনাতে যারা কাজ করছে তারা কিন্তু নিজের জীবনের মায়া, সংসার আত্নীয়-স্বজন সবাইকে ত্যাগ করে কাজ করছে। এখন এই গানটি যদি মানুষের মনে দাগ কাটতে পারে তাহলেই আমার স্বার্থকতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর