বুধবার, ২৩ মার্চ ২০২২, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দর্শনায় স্থলবন্দর পরিদর্শন: আগমী দুই বছরের মধ্যে দর্শনায় পূর্ণাঙ্গ স্থল বন্দর হিসাবে গড়ে তোলা হবে চুয়াডাঙ্গাসহ ২৬ জেলা আদালতে ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ হরিণাকুণ্ডুতে পানের বরজ পুড়ে ১৮ লাখ টাকার ক্ষতি ভালবেসে বিয়ের চার মাস পরেই আত্মহুতি দিলেন স্কুল ছাত্রী তাপসী গাংনীতে টিসিবির পন্য নিতে উপচে পড়া ভীড় দেরীতে বিক্রি শুরু হওয়ায় জনদূর্ভোগ ইটের দাম আকাশ চুম্বী: প্রশাসন নীরব গাংনীর ছাতিয়ান থেকে ইয়াবাসহ দুজন গ্রেফতার আলমডাঙ্গায় ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জীবননগরে ইসলামি ফাউন্ডেশনের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চুয়াডাঙ্গায় সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতে পুলিশের চাকরি: পুলিশ সুপার জাহিদুল ইসলাম

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনাভাইরাস নিয়ে ওসি সুকুমার বিশ্বাস এর (ভিডিও) গান ভাইরাল।

Reporter Name / ১৭৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

সংস্কৃত ছবি

শিমুল রেজা,জাগো দেশ প্রতিবেদকঃ বিশ্বজুড়ে মহাবিপর্যয় নামিয়ে এনেছে প্রাণঘাতী করোনাভাইরাস। এরই ইতোমধ্যে সারাবিশ্ব ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। এই ভাইরাসে বিশ্বব্যাপী আক্রান্ত লাখ লাখ মানুষ মৃত্যু বরণ করেছে, বিশ্বের অন্যান্য দেশের মতো প্রতিবেশি দেশ বাংলাদেশ ও থাবা বসিয়েছে করোনাভাইরাস। ভাইরাসটি প্রতিরোধে দেশে লকডাউন চলছে লকডাউনে মানুষকে ঘরে থাকতে বাংলাদেশ এর বিভিন্ন জেলায় চালানো হচ্ছে সচেতনতামূলক নানা কর্মসূচি।

করোনা ভাইরাস মোকাবেলায় এর মধ্যে সবচেয়ে বেশি কর্মসূচি আলোচনায় এসেছে প্রশাসন, পুলিশ বাহিনী,ডাক্তার, সেনাবাহিনী, সাংবাদিক সবাই সমানভাবে কাজ করে যাচ্ছে। যারা করোনায় অন্যদের সেবা দিতে দিন রাত কাজ করে যাচ্ছেন তাদেরকে প্রকৃত যোদ্ধা আখ্যা দিয়ে গান রচনা করেছেন চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের ( ওসি) সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনর্চাজ সুকুমার বিশ্বাস শুধুমাত্র গান রচনা করেই থামেননি তিনি। নিজের কন্ঠে বেঁধেছেন নিজের লিখা গান। গাওয়া (ভিডিও) গানটি জেলা পুলিশের ফেসবুক পেইজে আপলোড হওয়ার সাথে সাথেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে

ভাইলরাল ভিডিও জনপ্রিয় গানটি দেখা যাচ্ছে, ফেসবকুসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যে যেমন পেরেছে তেমনি ওসি সুকুমার বিশ্বাসকে ব্যাপক প্রশংসা করছেন গানটির প্রযোজনাকারী তিনি নিজেই করেছেন বলে জানা গেছে। গানটি ইতিমধ্যেই বুড়ো ব্যান্ডের ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে।

গানের বিষয়ে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের ওসি সুকুমার বিশ্বাস এর কাছে জানতে চাইলে তিনি জাগো দেশকে জানান, আমি অনেক আগে থেকেই গান লিখি ও গাই, আমার একটা ব্যান্ডের দলও আছে বুড়ো ব্যান্ড, যেহেতু গান গাওয়া ও লেখা আগে থেকেই অভ্যাস আছে, তাই করোনা মোকাবেলায় যারা সম্মুখ থেকে যুদ্ধ করছে, তাদের নিয়ে গানটি লেখা।’তিনি আরও বলেন, করোনাতে যারা কাজ করছে তারা কিন্তু নিজের জীবনের মায়া, সংসার আত্নীয়-স্বজন সবাইকে ত্যাগ করে কাজ করছে। এখন এই গানটি যদি মানুষের মনে দাগ কাটতে পারে তাহলেই আমার স্বার্থকতা।


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর