মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্যারাগুয়েকে হারিয়ে সবার আগে কোয়াটার ফাইনালে আর্জেন্টিনা একই পরিবারে তিন সন্তান প্রতিবন্ধী প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর মোবাইলফোনে ​প্রেম, পরে ধর্ষণ করে ছড়িয়ে দিলেন ভিডিও কুবি ছাত্রীর আট মাসে ১০ লাখ টাকা আয়ের গল্প ঝিনাইদহে একদিনে করোনায় চারজন, উপসর্গে একজনের মৃত্যু ভারতে পাচার হওয়া কিশোরীকে বেনাপোল দিয়ে হস্তান্তর পাটগ্রামে মা ও শিশুর সুরক্ষায় কর্মশালা আলমডাঙ্গায় মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রমের ২য় পর্যায়ের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন রাজধানী থেকে সারা দেশে দূরপাল্লার বাস বন্ধ

মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা

স্টাফ রিপোর্টার / ৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:১৭ অপরাহ্ন

ফারিহা তাহসিন ইরা একজন নিয়মিত Food Blogger. তার “Foodiesm” নামে একটি ফেসবুক পেজ রয়েছে। যেখানে নিয়মিত বিভিন্ন রকম খাবার নিয়ে নতুন নতুন Blog ও ভিডিও পাওয়া যায়। তার ভিডিও গুলোতে নিত্য নতুন ও ভিন্নতা প্রায়ই দেখা যায় এবং তা খুবই চমকপ্রদ। তার ভিডিও এর বিষয়বস্তু ও কিছুটা ভিন্ন, যার কারনে ইতোমধ্যে দর্শকের মনে তিনি যায়গা করে নিয়েছেন।
ইরার কাছে তার সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার পুরো নাম “ফারিহা তাহসিন ইরা”। ২০ জানুয়ারি, আমার জন্ম তারিখ। মেহেরপুরের মেয়ে আমি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছি এবং ঢাকায় বাবা-মায়ের সাথে স্হায়ীভাবে বসবাস করছি। তার পছন্দের Content সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন,বেশিরভাগ সময় আমি এমন Content দেখতে পছন্দ করি যা খুব খাঁটি, কারণ শ্রোতা হিসাবে আমি এমন Content পছন্দ করি যা সত্য। আমি ঐতিহ্যবাহী খাবার বা সাংস্কৃতিক খাবারের মাঝে ঐতিহ্য প্রদর্শন, উভয়ই উপভোগ করি। তিনি আরো বলেন, বর্তমানে তার প্রিয় বাংলাদেশ ভিত্তিক ব্লগার হচ্ছে, Shurovy Tales of A Bong Girl, Rafsan The Chotovhai এবং Petuk Couple. তার পর্যালোচনা করা সেরা খাবার সম্পর্কে তিনি বলেন, আমার পর্যালোচনা করা সেরা খাবারটি “আহারিকা”থেকে হবে, কারণ আমি তাদের বেশিরভাগ খাবার সত্যিই পছন্দ করতাম ভবিষ্যত সম্পর্কে বলেন, আমি অন্য ব্লগিং চ্যানেল খোলার পরিকল্পনা করছি যাতে অদূর ভবিষ্যতে লোকেরা আমাকে কেবলমাত্র খাবারের জন্য নয় আরও বেশি কিছুতে জানতে পারে। এছাড়াও আমার খাবারের বিষয়ে অনেক পরিকল্পনা রয়েছে, যেখানে আমি আমার খাবারের ব্লগিংয়ে আরও বৈচিত্র্য আনার চেষ্টা করব এবং আমার জন্য ভবিষ্যতে আরো কী আছে তা দেখা যাক। ইরা তার ভক্তদের উদ্দেশ্যে বলেনঃ আমার ভক্তদের জন্য আমার বার্তাটি হলো, সামাজিক যোগাযোগ মাধ্যমকে শুধুমাত্র দরকারি কাজে ব্যবহার করা। আমরা সবাই ইতিমধ্যে খুব কঠিন সময় পার করছি, তাই বিদ্বেষমূলক বক্তৃতা বা নেতিবাচকতা ছড়িয়ে সোশ্যাল মিডিয়ায় আরও বিশৃঙ্খলা সৃষ্টি না করা এবং ভালো কাজের জন্য অন্যদের উৎসাহিত করা।


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর