মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্যারাগুয়েকে হারিয়ে সবার আগে কোয়াটার ফাইনালে আর্জেন্টিনা একই পরিবারে তিন সন্তান প্রতিবন্ধী প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর মোবাইলফোনে ​প্রেম, পরে ধর্ষণ করে ছড়িয়ে দিলেন ভিডিও কুবি ছাত্রীর আট মাসে ১০ লাখ টাকা আয়ের গল্প ঝিনাইদহে একদিনে করোনায় চারজন, উপসর্গে একজনের মৃত্যু ভারতে পাচার হওয়া কিশোরীকে বেনাপোল দিয়ে হস্তান্তর পাটগ্রামে মা ও শিশুর সুরক্ষায় কর্মশালা আলমডাঙ্গায় মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রমের ২য় পর্যায়ের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন রাজধানী থেকে সারা দেশে দূরপাল্লার বাস বন্ধ

দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক

Reporter Name / ২৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:১৩ অপরাহ্ন

স্টাফ রিপোর্টারঃ চুয়াডাঙ্গার দর্শনা বাসস্ট্যান্ডে অবস্থিত হিমেল আবাসিক হোটেলে এক যুবতিকে ধর্ষনের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে ।দর্শনা থানাধীন রামনগর তালতলা পাড়ার জামাল উদ্দিনের ছেলে রাজু আহাম্মেদের (২২) বিরুদ্ধে। এঘটনায় অভিযুক্ত রাজু ও তার সহযোগী হোটেল ম্যানাজার সাজ্জাদ হোসেনকে আটক করেছে পুলিশ। আরেক সহযোগী কৌশলে পালিয়ে যাওয়া হোটেল মালিক মিন্টুকে খুজছে পুলিশ।
থানা সূত্রে জানাগেছে, ১৫ মে শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে দর্শনা থানাধীন রামনগর তালতলা পাড়ার জামাল উদ্দিনের ছেলে রাজু আহাম্মেদ (২২) মোবাইলে প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে একই গ্রামের এক যুবতীকে কিছু কথা আছে বলে মোবাইল ফোনে ডেকে নেয় দর্শনা শাপলা পার্কে। এসময় এলাকায় পরিচিত লোক দেখে ফেলবে বলে কৌশলে তাকে নিয়ে আসে দর্শনা বাসস্ট্যান্ডে অবস্থিত হিমেল আবাসিক হোটেলের সামনে। হোটেরের সামনে মেয়েটিকে দাড় করিয়ে রেখে রাজু হোটেলের ২য় তলায় গিয়ে ম্যানাজার একই গ্রামের সাজ্জাদ হোসেন ও হোটেল মালিক মিন্টুর সাথে পরামর্শ করে মেয়েটিকে হোটেলের দ্বিতীয় তলায় নিয়ে যায় । এসময় আবাসিক হোটেলের মেইন গেটের বাহিরে থেকে তালা মেরে দিয়ে তাদেরকে ৩০৪ নং রুমে ঢুকিয়ে দিয়ে বাহিরে থেকে তালা দিয়ে দেওয়া হয়। এদিকে রুমের মধ্যে যুবতীকে একা পেয়ে জোর পূর্বক বোরকা ও জামাকাপুড় খুলে ধর্ষণের চেষ্টা করে রাজু। এসময় যুবতীর ডাক চিৎকারে এলাকার লোকজন ও ডিউটিরত পুলিশ ছুটে এসে তাকে উদ্ধার করে। সেই সাথে অভিযুক্ত রাজু ও তার সহযোগী হোটেল ম্যানাজার সাজ্জাদকে আটক করে। পরিস্থিতি বেগতিক দেখে আরেক সহযোগী হোটেল মালিক মিন্টু কৌশলে পালিয়ে যায়। এঘটনায় যুবতীর পিতা বাদি হয়ে রাজুসহ ৩ জনের বিরুদ্ধে দর্শ না থানায় অভিযোগ দায়ের করেছে। এবিষয়ে দর্শনা থানার ইনচার্জ ওসি মাহাব্বুর রহমান কাজল অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। থানা পুলিশ জানায় মেয়ের বাবা বাদি হয়ে ধর্ষনের চেষ্টা করেছে মর্মে অভিযোগ করেছে। আমরা অভিযুক্ত সহ এক সহযোগীকে আটক করেছি এবং আরেক সহযোগী হোটেল মালিক মিন্টুর বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত আছে। এবিষয়ে হোটেল মালিক মিন্টু জানায় এই ঘটনার সময় আমি ছিলাম না। ম্যানাজার সাজ্জাদ ছিলো পরে আমি শুনেছি।


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর