মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্যারাগুয়েকে হারিয়ে সবার আগে কোয়াটার ফাইনালে আর্জেন্টিনা একই পরিবারে তিন সন্তান প্রতিবন্ধী প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর মোবাইলফোনে ​প্রেম, পরে ধর্ষণ করে ছড়িয়ে দিলেন ভিডিও কুবি ছাত্রীর আট মাসে ১০ লাখ টাকা আয়ের গল্প ঝিনাইদহে একদিনে করোনায় চারজন, উপসর্গে একজনের মৃত্যু ভারতে পাচার হওয়া কিশোরীকে বেনাপোল দিয়ে হস্তান্তর পাটগ্রামে মা ও শিশুর সুরক্ষায় কর্মশালা আলমডাঙ্গায় মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রমের ২য় পর্যায়ের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন রাজধানী থেকে সারা দেশে দূরপাল্লার বাস বন্ধ

শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

Reporter Name / ১১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১২:৫২ অপরাহ্ন

আতাউর রহমান বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের পল্লীতে গেমস্ খেলার জন্য পরিবারের কাছ থেকে স্মার্টফোন চেয়ে না পেয়ে পরিবারের উপর অভিমান করে আখিরুল ইসলাম (১৩) নামে এক স্কুল ছাত্র গলায় গামছা জড়িয়ে রবিবার (১৬ মে) আনমানিক পৌনে ৩ টার সময় আত্মহত্যা করেছে।
পরিবার সূত্রে জানা গেছে, নিহত আখিরুল তার মা, বোন ও বড় ভাইয়ের কাছে ফ্রি-ফায়ার গেমস্ খেলার জন্য স্মার্টফোন কেনার বায়না ধরে। তার বন্ধুদের স্মার্টফোনে ফ্রি-ফায়ার গেমস্ খেলা দেখতে দেখতে সে স্মার্টফোনের প্রতি আসক্ত হয়। পরিবারের পক্ষ থেকে বোরো ধান কাটামারি করে মোবাইল ফোন কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও সে আস্থা হারিয়ে সবার অগচরে বাড়ির পাশের্^ মাটেল পাথার নামক স্থানের কলাবাগানের কুড়েঁঘরের চালার বাঁশের সাথে গলায় গামছা জড়িয়ে আত্মহত্যা করে। নিহত আখিরুল উপজেলার আলাদীপুর এরুলিয়া পাড়া গ্রামের নুর আলম আনছারীর ছেলে বলে জানা যায়।

নিহত আখিরুলের বড় ভাই রবিউল ইসলাম বলেন, আখিরুল অত্যান্ত জেদি প্রকৃতির ডানপিটে ছিলো। কিছুদিন ধরে সে মোবাইল কিনে দেওয়ার বায়না ধরলে আমরা রবিবার সকালের খারারের সময় তাকে কয়েকদিন পর মোবাইল কিনে দেওয়ার জন্য প্রতিশ্রুতি দেই কিন্তু সে ওই দিনই আত্মহত্যা করে।
এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে লাশ বিনা ময়না তদন্তে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর