সোমবার, ১৭ মে ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

মামুনুলকে গ্রেফতারের প্রতিবাদে হেফাজতের ‘হামলা’, ৩ পুলিশ আহত

স্টাফ রিপোর্টার / ৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

হেফাজত নেতা মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে বাগেরহাটের মোল্লাহাটে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেছেন হেফাজতে ইসলামের কর্মী ও সমর্থকরা। এতে থানার ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার বেলা ১১টার দিকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবীর, এসআই ঠাকুর দাস এবং এএসআই বাহারুল। তাদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকরা সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতাল মোড়ে জড়ো হন। হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের গ্রেফতারের প্রতিবাদে তারা মিছিলের প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে ওসিসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তাদের কাছে জড়ো হওয়ার কারণ জানতে চায়। পুলিশ তাদের সারিয়ে দেয়। তখন তারা পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ শুরু করেন।

পুলিশ জানায়, মামুনুল হকের গ্রেফতারের প্রতিবাদে হেফাজতের কর্মী ও সমর্থকরা মিছিল করার চেষ্টা করলে ছত্রভঙ্গ করে দেয়া হয়। এরপর তারা পুলিশের ওপর হামলা চালায়।

ওসি কাজী গোলাম কবীর বলেন, ‘হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের গ্রেফতারের প্রতিবাদের শহরের বিভিন্ন মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা শহরের হাসপাতাল মোড়ে জড়ো হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে তারা আমাদের ওপর হামলা চালায়। এতে আমিসহ তিন পুলিশ সদস্য আহত হন।’

হেফাজত নেতা মামুনুল হকের নানা বাড়ি বাগেরহাটের মোল্লাহাট উপজেলার উদয়পুর এলাকায় বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর