সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

চুয়াডাঙ্গায় ফাঁসির আসামিদের জামিনের কথা বলে অর্থ আদায়, ভুয়া এসআই আটক

নিজস্ব প্রতিবেদন / ১৩৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের জামিন দেয়ার নাম করে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে সোহেল রানা নামে এক ভুয়া এসআইকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা আদালতের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটকের পর ওই ভুয়া পুলিশের কাছ থেকে বাংলাদেশ পুলিশের জাল পরিচয়পত্র, ব্যাংকিং ভিসা কার্ড, আদালতের জাল নথি, মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

আটককৃত সোহেল রানা (২৮) কুষ্টিয়া জেলার মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের আজিবার মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, নিজেকে এসআই রানা দাবি করে আলমডাঙ্গা উপজেলার আসমানখালী এলাকার ফাঁসির দণ্ডপ্রাপ্ত দুই আসামির সাজা মওকুফ করে জামিন দেয়ার নাম করে ১০ হাজার টাকা দাবি করেন অভিযুক্ত সোহেল রানা। এর মধ্যে ৩ হাজার টাকা হাতিয়ে নিয়ে তিনি ভুক্তভোগী পরিবারের সদস্যদের আদালতে আসতে বলেন।

ওই পরিবারের লোকজন আদালত এলাকায় গেলে সোহেল রানার কর্মকাণ্ডে সন্দেহ তৈরি হয়। এ সময় তারা চুয়াডাঙ্গা সদর থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ সেখানে পৌঁছে সোহেল রানাকে আটক করে।

এ সময় তার কাছে থাকা বাংলাদেশ পুলিশের জাল পরিচয়পত্র, বেশ কয়েকটি ব্যাংকিং ভিসা কার্ড, আদালতের জাল নথি, পুলিশ স্টিকার সম্বলিত মোটরসাইকেল ও দুটি মোবাইল ফোন জব্দ করে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে সাজা মওকুফ করার আশ্বাস দিয়ে প্রতারণা করে আসছিলেন সোহেল রানা। এমন অভিযোগে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর