সোমবার, ১৭ মে ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

কক্সবাজারে আগ্নেয়াস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

কক্সবাজারের মহেশখালী উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় জনতা।

বুধবার বিকালে উপজেলার সোনাদিয়া দ্বীপ থেকে তাদের আটক করা হয়েছে। পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে গেছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি লম্বা বন্দুক ও রামদা জব্দ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ডাকাত দলটি দুপুরে সোনাদিয়ার ঝাউবন এলাকায় অবস্থান করার সময় স্থানীয় এক রাখাল দৃশ্যটি দেখে ফেলে। পরে ওই রাখাল লোকালয়ে এসে বিষয়টি জানালে গ্রামের লোকজনক গিয়ে তাদের আটক করে পুলিশে খবর দেয়।

পরে মহেশখালী থানা থেকে একদল পুলিশ সোনাদিয়া গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো— মহেশখালীর শাপলাপুরের মিঠাছড়ি এলাকার নুরুল কবির (৩০), শওকত (২০), রবিউল হাসান (১৯), কালারমার ছড়ার আধারঘোনা এলাকার মোস্তফা কামাল প্র. মিসু (২২), রফিকুল হাসান (১৮) ও ধলঘাটার জিয়াবুল (২৪)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলার প্রক্রিয়া চলছে বলে থানা সূত্রে জানানো হয়।

কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন বলেন, সোনাদিয়ায় সন্দেহজনকভাবে ডাকাতির প্রস্তুতিকালের স্থানীয়রা টের পান। পরে তাদের আটক করে পুলিশকে খবর দেওয়া হয়। এর পর পুলিশ এসে তাদের স্থানীয়দের সহযোগিতায় আটক করে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, সোনাদিয়ায় বোট ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাতকে আটক করে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাদের একটি বন্দুকসহ আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর