বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আলমডাঙ্গায় ৬ দিনে ভ্রাম্যমান আদালতের অভিযান লকডাউন অমান্য করায় ৮ জনকে জরিমানাআইন অমান্য কারিদের কঠর সর্তকবাণী কুমারখালী উপজেলার গড়াই নদী থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মো কামরুজ্জামান পুত্রবধূ ধর্ষণ চেষ্টা মামলায় শ্বশুর গ্রেপ্তার স্ত্রীর পরকীয়ায় প্রাণ গেল স্বামীর লকডাউনের ষষ্ঠ দিনে গ্রেফতার আরও ৫৬২ সিরাজদীখানে লকডাউনে বিয়ের আয়োজন, কনের পিতার জরিমানা মেহেরপুরে নতুন করে আরও ৯৬ জন করোনা আক্রান্ত! মৃত্যু-১ ঝিনাইদহে করোনা ও উপসর্গে ৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৭৬ জন গাংনীতে বেড়েছে স্টেরয়েডের ব্যবহার দামুড়হুদায় লকডাউনের বাস্তবায়নের প্রশাসন কঠোর ভূমিকায়

প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর

জাগো দেশ প্রতিবেদক / ১৬৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন

টাঙ্গাইলে প্রেমিকের প্রতারণার শিকার হয়ে গলায় ওড়না পেঁচিয়ে প্রেমিকার আত্মহত্যার অভিযোগ উঠেছে। রোববার (২০ জুন) রাতে উপজেলার করটিয়া ইউনিয়নের খাগজানা গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমিক একই এলাকার খসরু মিয়ার ছেলে সাইদুল ইসলাম (২৪)। তিনি বন্ধু চুলা কোম্পানিতে কর্মরত।

জানা গেছে, টাঙ্গাইল সদর উপজেলার খাগজানা গ্রামের মনছুর আলীর কলেজ পড়ুয়া মেয়ে শারমীন আক্তারের (২১) সাথে একই এলাকার খসরু মিয়ার ছোট ছেলে সাইদুলের সাথে গত ১০ বছর যাবত প্রেমের সম্পর্ক। সেই সম্পর্ক এক পর্যায়ে শারীরিক সম্পর্কে রূপ নেয়। পরে সাইদুলকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে নানান তালবাহানা করতে থাকে। সর্বশেষ রোববার (২০ জুন) বিয়ের কথা আবারও বললে সাইদুল তার পরিবারের সঙ্গে যোগসাজশ করে বিবাহ করতে পারবে না বলে জানায়। পরে প্রেমিকা শারমীন আত্মহত্যার পথ বেছে নেয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যেও সৃষ্টি হয়েছে।

শারমীনের মা পারভীন বেগম জানান, আমার মেয়ের সাথে সাইদুলের দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক চললেও তারা দু’জনে স্বামী-স্ত্রীর মতোই চলাফেরা করতো।

ছেলের বাবা খোরশেদ আলম বলেন, প্রেমের সম্পর্কের বিষয়টি আমরা জানি। মেয়ে অন্যত্র বিয়ে হওয়ায় আমার স্ত্রী ওই মেয়ে ছেলের বউ করে আনতে অনীহা প্রকাশ করি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল লতিফ বলেন, ছেলে-মেয়ের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক বিষয়টি এলাকার সবাই জানে। ছেলে বিয়ে করতে অস্বীকার করায় মেয়ে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়। করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনু বলেন, ঘটনার বিষয়ে আমি জানি। আত্মহত্যার বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, এই খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর