themesbaz_sky_19
ঘোষনা :
জাগোদেশ২৪ ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে জাগোদেশ২৪ ডটকমের সাথে থাকুন । জাগোদেশ২৪ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। ই-মেইল:
সংবাদ শিরোনাম :
ফলোআপ:কুড়ুলগাছি সদাবরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেধড়ক মারপিট:থানায় অভিযোগ: অভিযুক্ত আরিফুল পলাতক দামুড়হুদার কুড়ুলগাছিতে ধান লাগানো কে কেন্দ্র করে মারামারি : আহত ২ কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে দুই যুবককে জরিমানা সুন্দরবনে মরা বাঘ, ময়নাতদন্ত ছাড়াই মাটিচাপা জমি বিক্রি না করায় বাবার শরীরে সন্তানদের আগুনের ছ্যাকা বাগেরহাটে কর্তৃপক্ষের উদাসীনতায় পরীক্ষা থেকে বঞ্চিত ৫ চুয়াডাঙ্গায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ ও হত্যা; প্রতিবাদে মানববন্ধন পরকীয়া নিয়ে ঝগড়া, স্বামীর গোপনাঙ্গ কেটে ফেললো স্ত্রী কুমিল্লায় ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার ৩ বছরের শিশুকে বলাৎকার করল ১৩ বছরের কিশোর
পুরাতন খবর খুজছেন ?

আ’লীগের কেন্দ্রীয় কমিটিতে সাঈদ খোকন

  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ৭ বার নিউজটি পড়া হয়েছে

জাগো দেশ প্রতিবেদকঃ ঢাকা দক্ষিণে মেয়র পদে পুনঃনির্বাচনের মনোনয়ন না পাওয়া সাঈদ খোকনকে কার্যনির্বাহী সংসদের সদস্য করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। রোববার আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খানের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত আওয়ামী লীগের ২১তম সম্মেলনে প্রদত্ত ক্ষমতাবলে খোকনকে এ পদে মনোনয়ন প্রদান করেন। সাঈদ খোকন ঢাকা দক্ষিণের বর্তমান মেয়র এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সদস্য। তবে আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠেয় ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন লাভে ব্যর্থ হন। তার বদলে মনোনয়ন পান ঢাকা-১০ এর সংসদ সদস্য ফজলে নূর তাপস। সাঈদ খোকন ঢাকার প্রয়াত মেয়র এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ হানিফের ছেলে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2020 jagodesh24.com
Design & Developed BY Anamul Rasel