বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলায় যুব সমাবেশ অনুষ্ঠিত মেহেরপুর সদর উপজেলা ও গাংনী এলাকায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ অভিযান: জরিমানা আদায় দর্শনা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২০ বোতল ফেন্সিডিলসহ এককী পরিবারে আটক ৩ দামুড়হুদার পাটাচোরায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের স্ত্রীর ইন্তেকাল জীবননগর থানাধীন রায়পুর পুলিশ ক্যাম্প পরিদর্শন করলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম ভাড়া বাসায় পরকীয়ায় প্রেমিক-প্রেমিকা, মিললো লাশ স্বামীর পরকীয়ায় বলি সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী, স্বামী আটক বিয়ের দাবিতে প্রেমিকার অনশন এক ছাদ থেকে আরেক ছাদে পড়ল নারীর লাশ! সাভারে চাকরির ফাঁদ পেতে প্রতারণা, তরুণীসহ আটক ৪

জীবননগরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে এএসপি আবু রাসেল প্রতিবাদ করেন, অপরাধ কমে যাবে

Reporter Name / ৯২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা নিন’ এ প্রতিপাদ্যে জীবননগরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টায় জীবননগর থানার আয়োজনে থানা চত্বরে এ ওপের হাউজ ডে অনুষ্ঠিত হয়। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা জীবননগর সার্কেল) আবু রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে আবু রাসেল বলেন, পুলিশ ও জনতা একত্রিত হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, চাঁদা আদায় ও চোরাচালান বন্ধ করা সহজ হবে। সমাজে সবাই কিন্তু অপরাধী নয়, মাত্র কয়েকজন ব্যক্তি মাদক ও চোরাচালানের সঙ্গে জড়িত, আর বাকি মানুষগুলো যদি একটু সচেতন হওয়া হন, অন্যায়ের প্রতিবাদ করেন, তাহলে সমাজ থেকে অপরাধ কমে যাবে। এমনকি অপরাধীরা ভয়ে অপরাধ করতে সাহস পাবে না। তাই আমাদের সবাইকে সচেতন হতে হবে। পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করলে অপরাধীরা যত বড় শক্তিশালীই হোক না কেন, তাদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে। পুলিশ এবং জনতার মধ্যে যে বন্ধুত্ব সম্পর্ক, তা আরও বৃদ্ধি পাবে।
জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) ফেরদোস ওয়াহিদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান,জীবননগর থানা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান ও সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জীবননগর থানার উপপরিদর্শক (এসআই) নাহিরুল ইসলাম, সিরাজুল আলম, গাফফার, সহকারী উপপরিদর্শক (এএসআই) ইমামুল, ইসলাম, হাবিব, সাংবাদিক মিঠুন মাহমুদ, চাষী রমজান, কমিউনিটি পুলিশিংয়ের সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, আজিজুল হক, জহুরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর