সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছে শ্রদ্ধা কাপুর

Reporter Name / ১৬২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

বিনোদন ডেস্ক : বিয়ে করতে চলেছেন বলিউডের প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের মেয়ে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। পাত্র তার বহুদিনের বয়ফ্রেন্ড রোহান শ্রেষ্ঠ। আগামী বছর বিয়ের পিঁড়িতে বসবেন এ জুটি। বলিউডে কান পাতলে এমন খবরই শোনা যাচ্ছে। তবে নায়িকা এ বিষয়ে প্রকাশ্যে কিছু জানাননি।

সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যমে রোহান ও শ্রদ্ধার একসঙ্গে তোলা ছবি প্রকাশ হয়। সেখান থেকেই কানাঘুষা শুরু হয়, রোহান আসলে শ্রদ্ধার বয়ফ্রেন্ড। তুরস্কে দুজনে হলিডেও কাটিয়ে এসেছেন। সম্পর্ক নিয়ে দুজনেই নাকি খুব সিরিয়াস। তাই ২০২০ সালেই চার হাত এক হবে শ্রদ্ধা ও রোহানের। শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর নাকি বিয়ের পরিকল্পনাও শুরু করে দিয়েছেন।

২০১৩ সালে ‘আশিকি টু’ করার পর গুঞ্জন উঠেছিল, এ ছবির নায়ক আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা। তারপর নতুন করে আবার গুঞ্জন উঠে, অভিনেতা, গায়ক ও প্রযোজক ফারহান আখতারকে মন দিয়েছেন শ্রদ্ধা। তবে এসব গুঞ্জনে কখনো মাথা ঘামাননি নায়িকা। প্রকাশ্যে কখনো এসব নিয়ে কথাও বলেননি। সব গুঞ্জনকে পায়ে মাড়িয়ে তিনি বিয়ে করতে চলেছেন প্রেমিক রোহানকে।

শ্রদ্ধার প্রেমিক রোহান শ্রেষ্ঠ ভারতের একজন নামকরা ফটোসাংবাদিক। এল’ অফিসিয়াল, কসমোপলিটন থেকে শুরু করে অসংখ্য নামিদামি ফ্যাশন ম্যাগাজিনগুলোতে তার তোলা ছবি নিয়মিত ছাপা হয়। শোনা যায়, ছবি তুলেই শ্রদ্ধাকে ঘায়েল করেছিলেন তিনি। ঢুকে পড়েছিলেন নায়িকার মনের গভীরে।

তবে শ্রদ্ধার বিয়ের খবরে রসিকতা করেছেন তার বাবা শক্তি কাপুর। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মজার ছলে তিনি বলেন, ‘সত্যি? আমার মেয়ে বিয়ে করতে যাচ্ছে? দয়া করে এই বিয়েতে আমাকে দাওয়াত দিতে ভুলবেন না। বিয়ে
কোথায় হচ্ছে সেটা জানা দরকার। আমি সেখানে যাবো। আমি তার বাবা, অথচ বিয়ের ব্যাপারে আমি কিছুই জানি না!’ শ্রদ্ধা বর্তমানে ব্যস্ত ‘সাহো’ ছবির কাজ নিয়ে। এই ছবিতে তার নায়ক ‘বাহুবলী’ খ্যাত প্রভাস। সদ্য শেষ করেছেন‘স্ট্রিট ড্যান্সার’-এর কাজ। রিমো ডি’সুজা পরিচালিত এ ছবিতে শ্রদ্ধার বিপরীতে আছেন বরুণ ধাওয়ান। এছাড়া নায়িকার হাতে রয়েছে ‘বাঘি থ্রি’। এ ছবির নায়ক টাইগার শ্রফ। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে একটি কমেডি ছবিতেও দেখা যাবে শ্রদ্ধাকে।শ্রদ্ধার বিয়ে আগামী বছর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর