রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ চক্র নির্মূলে চলছে সাঁড়াশি অভিযান সিরাজগঞ্জ থানা কর্তৃক অভিযানে ৯ কেজি গাঁজা উদ্ধার, ১টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন জব্দ সহ ২জন আসামি গ্রেপ্তার সিরাজদিখান ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ক্রিকেট পোকা অনলাইন ক্লাব চ্যাম্পিয়ান পেঁপে চাষে চাষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কৃষকের সোনালি স্বপ্ন করোনা মহামারিতে হাঁস পালনে ভাগ্য ফিরেছে বেকারি ব্যবসায়ী অনোকের ‘মুক্তিযুদ্ধ ও আমাদের নাগরিক সভ্যতা আজ কোথায়?’ আলমডাঙ্গা মোহনা বন্ধু সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা জাকজমকের সহিত অনুষ্ঠিত শিশু নির্যাতনে চিকিৎসক রবিন ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

চসিক নির্বাচন: নেমেছে বিজিবি, টহল শুরু

Reporter Name / ৫৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

বিশেষ প্রতিবেদকঃ চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন সামনে রেখে নগরীতে নেমেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জেলা প্রশাসনের তত্ত্বাবধানে নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করবেন বিজিবি সদস্যরা।সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে থেকে বিজিবির একাধিক টিম নগরীর বিভিন্ন এলাকায় টহল শুরু করেছে।

নির্বাচন কমিশন থেকে বিজিবি মোতায়েনের বিষয়ে একটি পরিপত্র জারি হয়েছে। এরপর ২৫ প্লাটুন বিজিবি মোতায়েন হয়েছে। আজ (সোমবার) বিকেলে বিজিবি সদস্যরা রিটার্নিং অফিসারের কার্যালয়ে এবং জেলা প্রশাসনের রিপোর্ট করে টহল দিতে শুরু করেছেন। নির্বাহী ম্যাজিস্ট্রেটরা তাদের তত্ত্বাবধান করবেন।’২৫ প্লাটুনের মধ্যে ২২ প্লাটুন চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায় টহলে থাকবে। তিন প্লাটুন স্ট্রাইকিং ফোর্স হিসেবে থাকবে। নির্বাচনের পরদিন পর্যন্ত বিজিবি সদস্যরা নগরীতে দায়িত্ব পালন করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর