শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
খুলনায় নিখোঁজ শিশুর মরদেহ মিলল ডোবায় দামুড়হুদার কুড়ুলগাছি সীমান্তে সড়কে মিলল আড়াই কেজি সোনা দর্শনা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক জেলা গোয়েন্দা শাখার (ডিবি), মাদক বিরোধী অভিযানে ছয়শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আটক- ১ মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগের মিলনমেলা-২০২১ এক সময় তারকা সংকট দেখা দিলে এদেশে কাজ করতে এসেছেন মুনমুন সেন, ঋতুপর্ণা সেনগুপ্তসহ আরও অনেক নায়িকারা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পাখি ভ্যান উল্টে নিহত ১ আহত ২ মণিরামপুর থানা পুলিশের অভিযানে ১২ জন ওয়ারেন্ট ভূক্ত আসামি ও ১৫ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ একজন আটক চলচ্চিত্রশিল্প কোনো সংকটই কাটিয়ে উঠতে পারছে না মোরেলগঞ্জে ঘেরের ভেড়িতে করলা চাষে লাভবান কৃষকের মুখে মিষ্টি হাসি

আইজি-ডিআইজি সাহেবও আমার সঙ্গে এরকম করে না’

স্টাফ রিপোর্টার / ৬০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন

আজমিরকে ছাড়বেন না? আইজি সাহেব ডিআইজি সাহেবও আমার সঙ্গে এরকম করে না। আমি খুব মাইন্ড করলাম, আমার নাম শহীদ। নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় প্রবেশ করে ওসিসহ পুলিশ অফিসারদের এমন হুমকি দিয়ে গ্রেফতার হয়েছেন এক প্রতারক।

শনিবার সকালে ফতুল্লা মডেল থানায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শহীদ (৫০) ঝালকাঠি জেলার নলছিটি থানার কামদেপপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি  ফতুল্লা রেলস্টেশন এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, শুক্রবার রাতে ইজিবাইক ছিনতাইকালে ফতুল্লার দাপাইদ্রাকপুর এলাকা থেকে আজমির (২৫) নামে এক ছিনতাইকারীসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আজমিরের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানা পুলিশের অস্ত্র চুরি, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

পুলিশ আরও জানায়, ছিনতাইকারী আজমিরকে ছাড়িয়ে নিতে প্রতারক শহীদ পুলিশ অফিসারদের উপর উত্তেজিত হয়ে মারমুখী আচরণও করেছে। এতে থানায় আসা সেবাপ্রার্থীরাও প্রতারকের উপর ফুসে উঠে। একপর্যায়ে পুলিশ বাধ্য হয়ে তাকে গ্রেফতার করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, শহীদ একজন দুর্ধর্ষ প্রতারক। তিনি যেমন পাবলিকের সঙ্গে প্রতারণা করেন; তেমনি পুলিশের সঙ্গেও প্রতারণা করার চেষ্টা করেছেন। থানায় প্রবেশ করে গ্রেফতারকৃত এক অপরাধীকে ছেড়ে দিতে পুলিশকে হুমকি দিয়েছেন।

এতে পুলিশ তার কথা না শুনায় আক্রমণাত্মক আচরণ করতে থাকেন। এক পর্যায়ে আমি তাকে ডাকলে তিনি আমার সঙ্গেও হুমকি দিয়ে কথা বলেন।

তিনি হুমকি দিয়ে বলেন- আজমিরকে ছাড়বেন না? আইজি সাহেব ডিআইজি সাহেবও আমার সঙ্গে এরকম করেন না। আমি খুব মাইন্ড করলাম আমার নাম শহীদ।এরপর তাকে ৫৪ ধারায় গ্রেফতার করা হয়েছে, বলেন ওসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর