বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

দামুড়হুদার পিরপুরকুল্লায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ উভয় পক্ষের আটজন আহত, আটক ২

Reporter Name / ১৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ দামুড়হুদা উপজেলার পিরপুরকুল্লায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আটজন আহত হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল এবং চিৎলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় দুই পক্ষের দুইজনকে আটক করেছে দামুড়হুদা থানার পুলিশ।

জানা যায়, গতকাল বিকেলে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পিরপুরকুল্লা গ্রামের মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে গ্রামের মাঝপাড়া ও মহাখুলা পাড়ার মধ্যে এক ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলার সময় একটি ফাউলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাগবিত-ার সৃষ্টি হয়। একপর্যায়ে এ বাগবিত-া সংঘর্ষে রূপ নেয়। এতে দুই পক্ষের মোট আটজন আহত হন। আহত ব্যক্তিরা হলেন পিরপুরকুল্লা মাঝপাড়ার জয়নাল আবেদিনের ছেলে মামুন (২২), একই এলাকার ওসমান আলী (৫৫), তাঁর ছেলে সেলিম (২৬), ইব্রাহিম ম-লের ছেলে আশরাফুজ্জামান রনি (৪০), জয়নাল আবেদিনের ছেলে সুমন হোসেন (১৮),একই গ্রামের মহাখুলাপাড়ার আসমান আলীসহ (২২) আরও দুজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে চিৎলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় লোকজন।

এ ব্যাপারে দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, পিরপুরকুল্লা স্কুলমাঠে ফুটবল খেলার সময় একটি ফাউলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের খেলোয়াড়সহ সমর্থকেরাও আহত হন। এ ঘটনার সঙ্গে জড়িত থাকায় হাবিবুর রহমান ও সুমন হোসেন নামের দুজনকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর