রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:২৪ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিত রোগীদের ফ্রি চিকিৎসা ভারত-বাংলাদেশ ২ দিন ব্যাপি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

Reporter Name / ১৪৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:২৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাহাদত বার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গার দর্শনায় ২ দিন ব্যাপি ইন্দো-বাংলা ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকালে দর্শনা অডিটোরিয়াম চত্বরে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়।

শনিবার বিকালে দর্শনা অডিটোরিয়াম চত্বারে চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য আলি আজগর টগর ও দর্শনা পৌর সভার মেয়র মতিয়ার রহমান জাতীয় সংগীতের তালে তালে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করেন। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। ইন্দো-বাংলা ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দ্দার।

ভারতের কলকাতার রুবি জেনারেল হাসপাতালের ডেপুটি মেডিকেল ডিরেক্টর ডা. সুজয় রঞ্জনের নেতৃত্ব ৫ সদস্যের একটি মেডিকেল টিম চিকিৎসা দিচ্ছেন। বাংলাদেশের কয়েক জন চিকিৎসক এ ক্যাম্পে রয়েছেন। ইন্দো-বাংলা ফ্রি মেডিকেল ক্যাম্প জেলার দুস্থ মানুষদের উন্নত মানের চিকিৎসা সেবা দিচ্ছেন।

চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য আলি আজগর টগরের আয়োজনে ইন্দো-বাংলা ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।প্রতিবন্ধিদের মাঝে ৫০টি হুইল চেয়ার প্রদান করা হয়। মেডিকেল ক্যাম্পে রোগির বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর