রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

মুজিবনগরে ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে যুবকের জরিমানা

Reporter Name / ১৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

জাগো দেশ, প্রতিবেদকঃ মেহেরপুরের মুজিবনগর সরকারী ডিগ্রী কলেজের ছাত্রীদের কমনরুমে প্রবেশ করে দ্বাদশ শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে মাহাবুবুর রহমান (২০) নামের এক যুবককে ৫হাজার টাকা জরিমানা ও মুচলেকা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুর আড়াইটার দিকে মুজিবনগর সরকারী ডিগ্রী কলেজ প্রাঙ্গনে মুজিবনগরের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাসুদুল আলম এ আদালত পরিচালনা করেন। দন্ডিত মাহাবুবুর রহমান মুজিবনগর উপজেলার বাগোয়ান বক্স পাড়ার আব্দুল হামিদের ছেলে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মাসুদল আলম বলেন, ছেলেটি মেয়েটার সাথে প্রেম করার জন্যে দির্ঘদিন ধরে তাকে প্রস্তাব দিয়ে আসছে। মেয়েটি তার প্রস্তাবে রাজি না হওয়ায় ঘটনার সকাল সাড়ে এগারোটার দিকে সে কলেজে ঢুকে ওই ছাত্রীর অনুমতি বিহীন বহিরাগত মেয়েটির কমনরুমে ঢুকে রুমের দরজা আটকায়ে দেয়। মেয়েটি পালিয়ে যেতে গেলে ছেলেটি তার হাত ধরে টানাহাঁচড়া শুর করে দেয়। ওই সময় ছাত্রীটি চিৎকার শুরু করলে শিক্ষকরা ঘটনাস্থলে পৌছে যুবককে আটক করে মুজিবনগর উপজেলা প্রশাসন ও মুজিবনগর থানাকে বিষয়টি অবহিত করে।
তিনি আরো জানান, দন্ডবিধি ৫০৯ ধারা মোতাবেক ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধ দোষী সাব্যস্ত করে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং এ ধরনের ঘটনা যাতে সে আর না করে সে বিষয়ে কলেজের অধ্যক্ষের কাছে ছেলের বাবা মুচলেকা দিয়েছে। মুজিবনগর সরকারি কলেজে অধ্যক্ষ রেজাউল হক জানান, কলেজের সুষ্ঠ পরিবেশের স্বার্থে ঘটনার সাথে সাথে আমরা উপজেলা প্রশাসনকে জানালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তার এ জরিমানা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর