সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর দাফন মুজিবনগরে রাস্তার রাজা মাটিবাহী ট্রাক্টর,সড়ক যেন মরনফাঁদ গাংনীতে মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধসহ ১০ দফা দাবীতে মানববন্ধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন স্বাধীনতার মাস শুরু সিরাজদিখান নতুন ভাষানচর ফুটবল প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত  সুন্দরবন ম্যানগ্রোভ পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান আলমডাঙ্গায় সরকারি গাছ কাটার অভিযোগ আলী মুনছুর বাবুর খুলনা বিভাগীয় কমিশনারের সাথে সাক্ষাৎ

নাটোর জেলাকে লকডাউন ঘোষনা করলেন জেলা প্রশাসক

Reporter Name / ১০৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন

মোঃরাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ-করোনা আক্রান্ত হওয়ার সংখ্যা দিন দিন বেড়ে যাওয়ায় নাটোর জেলাকে লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন। তবে জরুরী পরিসেবা এই আওতার বাহিরে থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন তিনি। এর আগে জন প্রতিনিধি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ সহ জেলা প্রশাসকের কার্যালয়ে এক জরুরী বৈঠকে মিলিত হয়। এতে জেলার সকল উচ্চ পদস্থ কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ সভায় সর্বসন্মতিক্রমে লকডাউন ঘোষনার সিদ্ধান্ত নেয়।

গতকাল বুধবার নাটোর জেলায় প্রথমে ৮জন, পরবর্তীতে আরো একজন মোট ৯ জন সংক্রমিত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পরে পুলিশ প্রশাসন ছিল শক্ত অবস্থানে, জেলার প্রধান সড়কসহ মফস্বল পর্যায়ের বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে পুলিশ চেকপোস্ট জোরদার করা হয়, এরই ধারাবাহিকতায় অন্য উপজেলা থেকে লালপুর উপজেলার প্রবেশদ্বার ওয়ালিয়া বাজার এলাকা এবং ধুপইল বাজার এলাকায় দেখা যায় লালপুর থানাধীন ওয়ালিয়া ফাঁড়ি পুলিশ রয়েছে শক্ত অবস্থানে । ওয়ালিয়া ফাঁড়ি ইনচার্জ শাহেদ আল মামুন এর নেতৃত্বে এস আই সাজ্জাদুল ইসলাম, এ এস আই ওবায়দুর রহমান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিভিন্ন এলাকা থেকে আসা বিভিন্ন প্রকার গণপরিবহন, মোটরসাইকেল সহ যানবাহন মুভ ব্যাক করানো হয়, এবং সন্দেহভাজন গাড়িতে তল্লাশিও করেন তারা। সামাজিক, শারীরিক দূরত্ব বজায় রাখা, জনসমাগম করা থেকে বিরত থাকা, এবং করোনাভাইরাস বিষয়ে সচেতনতামূলক প্রচারণা চালান তারা। প্রচারণার অংশ হিসেবে বিনা প্রয়োজনে বাড়ির বাইরে কাউকে বের নাাা হওয়ার আহ্বান জানানো হয়। ওয়ালিয়া ফাঁড়ি ইনচার্জ শাহেদ আল মামুন জানান- সারাবিশ্বের ন্যায় বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিয়েছে, এবং তা প্রায় সব জেলায় ছড়িয়েছে, তাই প্রথম থেকেই সার্বিক বিষয় নিয়ন্ত্রণের জন্য শক্ত অবস্থানে আছি আমরা, দেশের অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

মোঃরাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টার। নাটোর, মোবাইল নাম্বর:

০১৭৪০-৮১৫৫০৬.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর