themesbaz_sky_19
ঘোষনা :
জাগোদেশ২৪ ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে জাগোদেশ২৪ ডটকমের সাথে থাকুন । জাগোদেশ২৪ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। ই-মেইল:
পুরাতন খবর খুজছেন ?

চুয়াডাঙ্গায় মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ক্ষণগণনা শুভ উদ্বোধন

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৭ বার নিউজটি পড়া হয়েছে

শিমুল রেজা,জাগো – দেশ, প্রতিবেদকঃ চুয়াডাঙ্গায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুজিববর্ষ ক্ষণগণনা যন্ত্রের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান উদযাপন উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে র্যালি, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিনকে কেন্দ্র করে শুক্রবার দুপুর পৌনে ৩ টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এরপর কার্যালয় চত্বরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন জেলা প্রশাসক,পুলিশ সুপার, বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা।শাখা ও তার সহযোগী সংগঠন, চুয়াডাঙ্গা প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

তারপর চুয়াডাঙ্গা জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে ডিসি সাহিত্য মঞ্চে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক খালেকুজ্জামান, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার ও সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান এবং জাতীয় শ্রমিক লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আফজালুল হক।বিশ্বাস,ছাত্রলীগের জেলা সভাপতি মোহাইমেন হোসেন জোয়ার্দ্দার অনিক ,সাধারণ সম্পাদক মোহাম্মদ জানিফ প্রমুখ।।আলোচনা সভা শেষে এদিন সন্ধ্যার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2020 jagodesh24.com
Design & Developed BY Anamul Rasel