সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

দামুড়হুদার বিভিন্ন স্থানে বিজিবির চোরাচালানবিরোধী অভিযান ৬ টি গরুসহ ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার আটক ১

Reporter Name / ১৭৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

জাগো দেশ, নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বিভিন্ন স্থানে চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে ছয়টি গরুসহ বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ ঘটনায় আটক হয়েছেন এক যুবক। গতকাল বৃহস্পতিবার ও গত বুধবার পৃথক অভিযানে এসব চোরাচালানসহ আসামিকে আটক করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক সাজ্জাদ সরোয়ার স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের (৬ বিজিবি) ঠাকুরপুর বিওপির টহল কমান্ডার সুবেদার এস কে হান্নান ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার অন্তর্গত চাকুলিয়া সীমান্তের মেইন পিলার ৮৮ হতে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাকুলিয়া মাঠ থেকে ছয়টি ভারতীয় গরু উদ্ধার করেন। উদ্ধার হওয়া গরু দর্শনা কাস্টমস অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।

একই দিন বেলা সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের (৬ বিজিবি) সুলতানপুর বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মো. আলীমুজ্জামান ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার অন্তর্গত নাস্তিপুর গ্রামের একটি মেহগনিবাগান থেকে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। অপর দিকে গত বুধবার সন্ধ্যা ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের (৬ বিজিবি) দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার মো. আকরাম হোসেন ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা থানার অন্তর্গত মেমনগর গ্রামের ঘুঘুডাঙ্গা থেকে ২০ পিস ইয়াবা বড়ি, একটি মোটরসাইকেলসহ এক ব্যক্তিকে আটক করেন। আটক ব্যক্তি উপজেলার ইব্রাহিমপুর গ্রামের আজিজুল হকের ছেলে সাগর হোসেন (২৭)। আটক আসামিসহ উদ্ধার হওয়া ইয়াবা ও মোটরসাইকেল দামুড়হুদা থানায় সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর