themesbaz_sky_19
ঘোষনা :
জাগোদেশ২৪ ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে জাগোদেশ২৪ ডটকমের সাথে থাকুন । জাগোদেশ২৪ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। ই-মেইল:
সংবাদ শিরোনাম :
করোনাজয় করে ফুল হাতে বাড়ি ফিরলেন ২৩ পুলিশ সদস্য দোকানের সামনে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রতি তিন ফিট পরপর গোলাকার বৃত্ত আঁকা হয়েছে ১৯ রোজা : হক বঞ্চিতকারীর জান্নাত হারাম আজ বুধবার (১৩ মে) ১৯ রমজান সেহেরীর শেষ সময় ভোর ৩ টা ৫৪ মিনিট, ইফতার সন্ধ্যা ৬ টা ৪২ মিনিট করোনায় সৌদি আরবের অর্থনৈতিক বাজারে ধস ঠেকাতে ভ্যাট বাড়ছে ৩ গুণ বাগেরহাটে মোরেলগঞ্জে নিষিদ্ধ পলিথিন ভস্মিভূত বাগেরহাটে মুক্তিযোদ্ধার বাড়িতে চুরি করোনায় মেম্বরকে ভোট না দেয়ায় ত্রান বঞ্চিত সাড়ে ৪ শতাধিক মানুষ এসবিএসি ব্যাংকের পক্ষে খাদ্য সমগ্রী বিতরন অপরাধী যেই হোক না কেন মাজায় দড়ি বেঁধে থানায় নেয়া হবে- পুলিশ সুপার
পুরাতন খবর খুজছেন ?

বাগেরহাটে বিদুৎস্পৃষ্টে কৃষকের করুন মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ৫০ বার নিউজটি পড়া হয়েছে

জোবায়ের ফরাজী,বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলার পাগলা শ্যামনগর গ্রামে খলিলুর রহমান শিকদার(৫৫) নামে এক কৃষকের করুন মৃত্যু হয়েছে। স্থানীয়সূত্রে জানা যায়,খলিলুর রহমান মঙ্গলবার সকালে নিজ গৃহপালিত পশুর জন্য ঘাস কাটতে গিয়ে সন্ধ্যা অবধি ফিরে না আসায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর সন্ধ্যা ৬টার দিকে পাগলা রুপনগর রিসোর্টের সন্নিকটে রাস্তার পাশে তার লাশ পড়ে থাকতে দেখতে পায়। তার হাতে পুড়ে যাওয়ার ক্ষত চিহ্ন রয়েছে ধারণা করা হচ্ছে বিদুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে। এ ঘটনা জানার পর ফকিরহাট মডেল থানার এস আই মোঃ আবু সুফিয়ান একটি টিম নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2019 jagodesh24.com
Design & Developed BY Anamul Rasel