themesbaz_sky_19
ঘোষনা :
জাগোদেশ২৪ ডটকমে আপনাকে স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে জাগোদেশ২৪ ডটকমের সাথে থাকুন । জাগোদেশ২৪ডটকমের জন্য  সকল জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীগণ জীবন বৃত্তান্ত, পাসপোর্ট সাইজের ১কপি ছবি ও শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ ই-মেইল পাঠাতে পারেন। ই-মেইল:
সংবাদ শিরোনাম :
করোনাজয় করে ফুল হাতে বাড়ি ফিরলেন ২৩ পুলিশ সদস্য দোকানের সামনে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রতি তিন ফিট পরপর গোলাকার বৃত্ত আঁকা হয়েছে ১৯ রোজা : হক বঞ্চিতকারীর জান্নাত হারাম আজ বুধবার (১৩ মে) ১৯ রমজান সেহেরীর শেষ সময় ভোর ৩ টা ৫৪ মিনিট, ইফতার সন্ধ্যা ৬ টা ৪২ মিনিট করোনায় সৌদি আরবের অর্থনৈতিক বাজারে ধস ঠেকাতে ভ্যাট বাড়ছে ৩ গুণ বাগেরহাটে মোরেলগঞ্জে নিষিদ্ধ পলিথিন ভস্মিভূত বাগেরহাটে মুক্তিযোদ্ধার বাড়িতে চুরি করোনায় মেম্বরকে ভোট না দেয়ায় ত্রান বঞ্চিত সাড়ে ৪ শতাধিক মানুষ এসবিএসি ব্যাংকের পক্ষে খাদ্য সমগ্রী বিতরন অপরাধী যেই হোক না কেন মাজায় দড়ি বেঁধে থানায় নেয়া হবে- পুলিশ সুপার
পুরাতন খবর খুজছেন ?

চুয়াডাঙ্গায় যৌন হয়রানির লজ্জায় স্কুলছাত্রীর আত্মহত্যা, বখাটে ফরহাদ আটক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯
  • ৯৬ বার নিউজটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গায় যৌন হয়রানির লজ্জা সইতে না পেরে আমিমা খাতুন ঐশী (১৩) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রাতে কেউ না থাকার সুযোগে স্থানীয় এক বখাটে বাড়িতে ঢুকে ওই স্কুল ছাত্রীকে যৌন হয়রানি করে বলে পরিবারের অভিযোগ। এ ঘটনার পর রাতেই লজ্জায় ওই ছাত্রী বিষপান করে বলে দাবি স্কুলছাত্রীর দুলাভায়ের। রোববার (২৭ অক্টোবর) রাজশাহী মেডিক্যালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। এ ঘটনায় রবিবার রাতে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ রাতেই অভিযুক্ত বখাটে ফরহাদ হোসেনকে আটক করেছে।

পুলিশ জানায়, ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপজেলার আবদুল্লাহ আল মামুনের মেয়ে আমিমা খাতুন ঐশী দীর্ঘ ৬ বছর ধরে চুয়াডাঙ্গা শহরের আরামপাড়ার বাসিন্দা তার দুলাভাই মুজাহিদুল ইসলাম জোয়ার্দ্দারের বাড়িতে থাকতেন। শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় বাড়িতে কেউ না থাকার সুযোগে পাশের দোকান কর্মচারী ফরহাদ হোসেন ওই বাড়িতে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই শিক্ষার্থীর আত্মচিৎকারে স্থানীয় এক নাইটগার্ড ছুঁটে আসলে বখাটে ফরহাদ পালিয়ে যায়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ জানান, স্কুলছাত্রীর দুলাভাইয়ের বর্ণনা অনুযায়ী এ ঘটনার পর লজ্জায় রাতেই ঐশী বাড়িতে থাকা বিষপান করে। পরে তাকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও পরে তাকে রাজশাহী মেডিক্যালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর সার্কেলের অতি: পুলিশ সুপার মো: কলিমুল্লাহ জানান, এ ঘটনায় রোববার নিহত স্কুলছাত্রীর দুলাভাই মুজাহিদুল ইসলাম জোয়ার্দ্দার চুয়াডাঙ্গা সদর থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় আসামী করা হয় চুয়াডাঙ্গা সদর উপজেলার হানুড়বাড়াদী গ্রামের আশানুর রহমানের ছেলে দোকান কর্মচারী ফরহাদ হোসেনকে। এ মামলার পর পুলিশ রাতেই তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। সোমবার (২৮ অক্টোবর) তাকে আদালতে সোর্পদ করা হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2019 jagodesh24.com
Design & Developed BY Anamul Rasel