বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন

ভোটাররা আমাদের বিজয়ী করবে: মিশা সওদাগর

Reporter Name / ১০০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন

বিনোদন প্রতিবেদক জাগো দেশ ২৪ ডটকমঃ সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০১৯-২০২১) নির্বাচনের
ভোটগ্রহণ। নির্বাচনকে ঘিরে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও। সব মিলিয়ে দারুণ এক পরিবেশ চলছে ভোটগ্রহণ, চলবে বিকাল ৫টা পর্যন্ত।
এরইমধ্যে নিজের ভোট দিয়েছেন নির্বাচনে সভাপতি পদের প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর। ভোট দেয়ার পরে নির্বাচনী পরিবেশ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সকালের দিকে বৃষ্টি থাকায় ভোটারের সংখ্যা কম ছিল, কিন্তু এখন একে একে সবাই ভোটকেন্দ্রে আসছে। আশা করি, ভোটাররা আমাদের বিজয়ী করবে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ২০১৯-২০২১ মেয়াদের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪৪৯। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০১৯-২১) মেয়াদে দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগরের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন মৌসুমী। সহ-সভাপতির দুটি পদে রুবেল ছাড়াও প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা।
সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা। সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রত’র বিপরীতে কোনো প্রার্থী নেই। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়ছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন।
দফতর ও প্রচার সম্পাদক পদে একাই রয়েছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে লড়বেন জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। অর্থাৎ সুব্রত, জ্যাকি, আলমগীর ও ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর