মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
এক এক করে ১০টি গরুর মৃত্যু, থানায় জিডি দেশে চালু হলো ৯৯৯ ডেডিকেটেড গাড়ি প্রেম মেনে না নেয়ায় পোকার ওষুধ খেয়ে প্রাণ দিলেন যুবক নোয়াখালীতে অস্ত্রসহ কিশোর গ্যাং গ্রুপের ৩ জন আটক চুয়াডাঙ্গার গ্রামগঞ্জের ঐতিহ্যবাহী গরুর গাড়ী আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে চুয়াডাঙ্গার দৌলতদিয়ার বাস কাউন্টার স্থানান্তরে জনসাধারণের ভোগান্তি – পূর্বের জায়গায় কাউন্টার ফেরানোর দাবি সচেতন মহলের দামুড়হুদা উপজেলার দর্শনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধা নিহত দেশে আরও ৩২ মৃত্যু, নতুন শনাক্ত ২২৩০ হরিনাকুন্ডুতে অবৈধ লাটাহাম্বা তৈরির দায়ে জরিমানা রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

চুয়াডাঙ্গায় নানা আয়োজনে শ্রমিকলীগের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Reporter Name / ৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:১৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ নানা আয়োজনে চুয়াডাঙ্গায় জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। গতকাল শনিবার সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আনুষ্ঠানিকতা শুরু করেন শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

পরে বেলা ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়। জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সব সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা শ্রমিকলীগের সভাপতি আফজাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, শ্রমিকলীগের সহ-সভাপতি ইসলাম উদ্দীন ও সাধারণ সম্পাদক রিপন মন্ডল। এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। এ সরকারের গত ১০ বছরের শাসনামলে সারা দেশে শ্রমিকদের জীবন মানের ব্যাপক উন্নতি হয়েছে। দীর্ঘদিনের শ্রমিকদের নানা দাবি দাওয়াও পুরণ হয়েছে এ সরকারের মেয়াদেই। আলোচনা সভা শেষে ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর