শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ইউএনওদের মতোই উপজেলা চেয়ারম্যানদেরও নিরাপত্তা দেওয়ার নির্দেশ গ্রামীণ খেলা গ্রামেই আছে সাতক্ষীরায় জামায়াতের ১০ নারীকর্মী আটক সন্তান পরিচয়ে বৃদ্ধাকে হোটেলে ফেলে রেখে গেল ‘ছেলে’ তরুণীর শ্বশুরবাড়িতে গিয়ে জনতার হাতে ধরা প্রেমিক অ্যাসাইনমেন্টের জন্য কোনো ফি নেই: শিক্ষামন্ত্রী ‘ছুটির ঘণ্টা’র মতো আরেকটি ঘটনা ঘটতে যাচ্ছিল ঝিনাইদহে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর নির্মাণের অভিযোগ অপরাধীদের কাছে আতঙ্কের নাম বলে ব্যাপক প্রচারণা পেয়েছে:দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল: তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি, জনমনে স্বস্তি মুজিবনগরে নিখোঁজ হওয়ার ৬ ঘণ্টা পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

স্ত্রীর সমর্থনে সেঞ্চুরি পেলেন লিটন

স্পোর্টস ডেস্ক / ৬১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

জিম্বাবুয়ের বিপক্ষে দুর্দান্ত খেলেন লিটন দাস। এক কথায় জিম্বাবুয়ের বোলারদের ত্রাস তিনি। এই জিম্বাবুয়ের বিপক্ষেই  তিন ওয়ানডের মধ্যে দুটিতেই করেছিলেন সেঞ্চুরি। এর মধ্যে আবার একটি ইনিংস বাংলাদেশের ওয়ানডে ইতিহাসেরই সেরা ১৭৬ রান।

আর সেই লিটনই হারিয়ে গেলেন শুক্রবারের ম্যাচের আগের আটটি। সেই আট ম্যাচের লিটনের সর্বোচ্চ রান ২৫ মাত্র।

কিন্তু হঠাৎ করেই মিরপুর গ্রাউন্ডের সেই লিটনকে খুঁজে পেল বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে ১১৪ বলে ১০২ রানে থামল তার ব্যাট।

হঠাৎ এমন দুর্দান্ত হয়ে যাওয়ার পেছনে সহধর্মিণীর সর্মথন কাজ করেছে বলে জানান লিটন।

ম্যাচসেরার পুরস্কারটি নিতে এসে লিটন বলেন, ‘আমার চাওয়া তো সবসময়ই রান করা। প্রতিটা ব্যাটসম্যানই চাইবে রানে থাকতে। কোভিডের আগে আমি একটা ভালো ধারাবাহিকতা পেয়েছিলাম। কিন্তু কোভিডের পর আন্তর্জাতিকে ফেরাটা একটু কঠিন হয়ে যায়।  এভাবে দেখতে দেখতে আটটা ইনিংস গেছে আমার। চেষ্টা করেছি যত ইনিংসই খেলিনা কেন, যেন ভাল করতে পারি, দলকে কিছু দিতে পারি। পাশাপাশি বড়রা সমর্থন দিয়ে গেছেন, পরিবার বিশেষ করে স্ত্রীর কাছ থেকে সমর্থন এসেছে।


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর