বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিবিসির সেরা ১০০ নারীর তালিকায় ২ বাংলাদেশি কপাল ফ্যারে রাই কিশোরী শীত এসেছে শহরে নগর আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ আলমডাঙ্গা দর্জি শ্রমিক ইউনিয়নের সদস্য মরহুম সিরাজুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া মহফিল বাগেরহাটে মোরেলগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন মোড়েলগঞ্জ- শরণখোলায় আমন ফসলে কারেন্ট পোকার আক্রমন কৃষক দিশেহারা ফকিরহাটে পৃথক অভিযানে ১১জনকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত: অভিযান অব্যাহত বাগেরহাটে নানা আয়োজনে “ভ্রমণকন্যার” ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত

চুয়াডাঙ্গায় নারী- মাদক ব্যবসায়ীকে ৬ মাসের দণ্ডা

Reporter Name / ৯৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:২৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গায় ফেনসিডিল ও গাঁজাসহ ২ নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। তারা হলো ,চুয়াডাঙ্গা সদর উপজেলার আকন্দবাড়িয়া গ্রামের রবিউল ইসলামের স্ত্রী তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী রাশিদা খাতুন (৫০) ও একই উপজেলার দোস্ত গ্রামের আব্দুস সামাদের স্ত্রী তহমিনা খাতুন (৪৫)।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায় ,আজ মঙ্গলবার দুপুরে একটি গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার সিব্বির আহমেদের নেতৃত্বে আকন্দবাড়িয়া গ্রামের ফার্মপাড়ার রাশিদা খাতুনকে ১৫ বোতল ফেনসিডিল আটক করেন। পরে তারই স্বীকারোক্তিতে একই উপজেলার দোস্ত গ্রাম থেকে আর এক নারী মাদক ব্যবসায়ী তহমিনা খাতুনকে ৮০ গ্রাম গাঁজাসহ আটক করেন ।
পেশকার আব্দুল লতিফ জানান, আজ দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয় । ওই অভিযানে মাদকসহ ২ নারীকে আটক করা হয় তাদের মধ্যে তহমিনা খাতুনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনির (১৯) (ক) ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও রাশিদা খাতুনকে নিয়মিত মাদক আইনে মামলা দিয়ে চুয়াডাঙ্গা থানায় সোপার্দ করা হয়েছে, আদালতের সাথে ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ও উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ও এসআই আকবর আলী ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর