শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে আনারসের ট্রাকে থেকে সাড়ে সাত কেজি গাঁজাসহ দুইজন আটক আলমডাঙ্গার সর্বজন শ্রদেহ ব‍্যাক্তিত্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমানের ইন্তেকাল। নিজ গ্রাম যাদবপুরে দাফন সম্পন্ন কুষ্টিয়ার মোল্লাতেঘরিয়াশ গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ চলচ্চিত্র নির্মাতা সাজেদুল আউয়াল আর নেই শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক বিয়ের আশ্বাস দিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ-গর্ভপাত গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে মাস্ক ও সুরক্ষাসামগ্রী বিতরণ ট্যাংকলরি-টেম্পো সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের মাঠে প্রশাসন, রাস্তায় জনগণ পরকীয়ার জেরে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হত্যা

দর্শনায় জেলা গোয়েন্দা পুলিশের মাদকবিরোধী পৃথক অভিযান নারীসহ মাদক ব্যবসায়ী আটক, ফেনসিডিল উদ্ধার

Reporter Name / ১৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৩:১২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ দর্শনায় পৃথক অভিযান চালিয়ে নারীসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের কাছ থেকে ৩৬ বোতল ফেনসিডিল ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে তাঁদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সদর থানাহাজতে সোপর্দ করা হয়। আজ তাঁদের আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার দর্শনা কেরুজ বাজার মাঠের পশ্চিম এলাকা ও আকন্দবাড়িয়া থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন মিনা খাতুন (৪০) ও শামিম হোসেন (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে, দর্শনা কেরুজ বাজার মাঠের পশ্চিম পাশে এক নারী গাঁজা বিক্রি করার জন্য অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) রাজীব আলী ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে কৌশলে পালানোর সময় দর্শনা বাজারপাড়ারকলিমুদ্দিনের মেয়ে মিনা খাতুনকে আটক করা হয়। এ সময় নারী কনস্টেবল তাঁর শরীর তল্লাশি করে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেন।

অপর দিকে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আবু বক্কর সিদ্দিক ফোর্সসহ আকন্দবাড়ীয়া এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন, একই এলাকার পাকা সড়কের ওপর একজন ব্যক্তি ফেনসিডিল বিক্রি করার জন্য অবস্থান করছেন। পরে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। এ সময়
দর্শনা দক্ষিণ চাঁদপুর এলাকার সাহাজুল ইসলামের ছেলে শামিম হোসেনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় ওই আসামির হাতে থাকা একটি স্কুল ব্যাগ তল্লাশি করে ৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে গ্রেপ্তার হওয়া ওই দুই ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সদর থানাহাজতে সোপর্দ করা হয়েছে। আজ তাঁদের আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর