মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্যারাগুয়েকে হারিয়ে সবার আগে কোয়াটার ফাইনালে আর্জেন্টিনা একই পরিবারে তিন সন্তান প্রতিবন্ধী প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর মোবাইলফোনে ​প্রেম, পরে ধর্ষণ করে ছড়িয়ে দিলেন ভিডিও কুবি ছাত্রীর আট মাসে ১০ লাখ টাকা আয়ের গল্প ঝিনাইদহে একদিনে করোনায় চারজন, উপসর্গে একজনের মৃত্যু ভারতে পাচার হওয়া কিশোরীকে বেনাপোল দিয়ে হস্তান্তর পাটগ্রামে মা ও শিশুর সুরক্ষায় কর্মশালা আলমডাঙ্গায় মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রমের ২য় পর্যায়ের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন রাজধানী থেকে সারা দেশে দূরপাল্লার বাস বন্ধ

ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি

স্টাফ রিপোর্টার / ৫০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:৪১ অপরাহ্ন

ঈদের ছুটি শেষ। এবার ফেরার পালা। কর্মস্থলে ফেরার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা এলাকায় ঢাকাগামী কর্মজীবী মানুষের পথে পথে ব্যাপক দুর্ভোগ ও হয়রানির শিকার হতে দেখা গেছে।

বাসযোগে আসার পথে ভালুকা ব্রিজের দক্ষিণ পাশে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ যাত্রীবোঝাই বাসগুলো ময়মনসিংহের দিকে ফিরিয়ে দিচ্ছে। এতে রাস্তার দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে।

রোববার সকাল থেকে দূরপাল্লার বাসসহ বিভিন্ন সড়কের বাস দিয়ে মহামারি করোনায় সামাজিক দূরত্বকে উপেক্ষা করে বাসের ভিতরে যাত্রী দাঁড় করিয়ে পরিবহন করতে দেখা যায়। দুপুরের পর থেকে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশকে ভালুকা খীরু ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার মাঝে বেঞ্চ ফেলে যাত্রীবাহী বাসগুলোকে ময়মনসিংহের দিকে ফিরিয়ে দিতে দেখা যায়।

এ সময় রাস্তার দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। কিছু কিছু যাত্রী বাস থেকে নেমে কিছু দূর হেঁটে গিয়ে অটোরিকশা, সিএনজি, পিকআপযোগে ৪-৫ গুণ ভাড়া বেশি দিয়ে মাস্টারবাড়ি, মাওনা চৌরাস্তা, গাজীপুর চৌরাস্তা যাচ্ছেন।

গাজীপুরে কর্মরত পোশাক কারখানা শ্রমিক হাবিব জানান, আমি শেরপুর থেকে ৫০০ টাকা চুক্তি করে গাজীপুর চৌরাস্তায় যাচ্ছিলাম। ভালুকায় আসার পর পুলিশ বাসটি আটকে দেয়ার পর বেশ কিছু পথ হেঁটে এসে বিকল্প পরিবহন খুঁজছি।

ভরাডোবা হাইওয়ে থানার এসআই জিয়াউল হক জানান, দেশজুড়ে মহামারি করোনা রোধে ও আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা যাত্রীবাহী ঢাকাগামী বাসগুলো ঘুরিয়ে দিচ্ছি


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর