মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্যারাগুয়েকে হারিয়ে সবার আগে কোয়াটার ফাইনালে আর্জেন্টিনা একই পরিবারে তিন সন্তান প্রতিবন্ধী প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর মোবাইলফোনে ​প্রেম, পরে ধর্ষণ করে ছড়িয়ে দিলেন ভিডিও কুবি ছাত্রীর আট মাসে ১০ লাখ টাকা আয়ের গল্প ঝিনাইদহে একদিনে করোনায় চারজন, উপসর্গে একজনের মৃত্যু ভারতে পাচার হওয়া কিশোরীকে বেনাপোল দিয়ে হস্তান্তর পাটগ্রামে মা ও শিশুর সুরক্ষায় কর্মশালা আলমডাঙ্গায় মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রমের ২য় পর্যায়ের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন রাজধানী থেকে সারা দেশে দূরপাল্লার বাস বন্ধ

শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার

Reporter Name / ৭২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:৫২ অপরাহ্ন

হাফিজুর রহমান: মোছাঃ সুমাইয়া খাতুন সুমি (১৭), পিতা-মোঃ বাবুল শেখ, সাং-গোপালপুর, থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গা অদ্য ১৬.০৫.২০২১খ্রিঃ তারিখ পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট এসে তার পিতার বিরুদ্ধে অভিযোগ করলে পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মহোদয় উক্ত অভিযোগটির প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার”কে দায়িত্ব দেন। “উইমেন সাপোর্ট সেন্টার” জেলা গোয়েন্দা শাখার সহায়তায় মোছাঃ সুমাইয়া খাতুন সুমির বাড়ীতে খোজ নিয়ে জানতে পারে মোছাঃ সুমাইয়া খাতুন সুমি শারীরিক ও মানষিক প্রতিবন্ধী। মোছাঃ সুমাইয়া খাতুন সুমি সকলের অগোচরে বাড়ী থেকে পালিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে এসে মিথ্যা অভিযোগ করেন।

পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মহোদয়ের নির্দেশে দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা সুমির পরিবারের লোকজনকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন। পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম এর প্রত্যক্ষ মধ্যস্থতায় শারিরীক ও মানষিক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দেন। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন। মেয়েকে ফিরে পেয়ে বাবুল শেখ এর মুখে কৃতজ্ঞতার এক অকৃত্রিম হাসি ফুঁটে উঠে এবং তিনি পুলিশ সুপার ও তার পরিবারের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর