মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্যারাগুয়েকে হারিয়ে সবার আগে কোয়াটার ফাইনালে আর্জেন্টিনা একই পরিবারে তিন সন্তান প্রতিবন্ধী প্রেম থেকে শারীরিক সম্পর্ক, প্রেমিকের অস্বীকারের পর মোবাইলফোনে ​প্রেম, পরে ধর্ষণ করে ছড়িয়ে দিলেন ভিডিও কুবি ছাত্রীর আট মাসে ১০ লাখ টাকা আয়ের গল্প ঝিনাইদহে একদিনে করোনায় চারজন, উপসর্গে একজনের মৃত্যু ভারতে পাচার হওয়া কিশোরীকে বেনাপোল দিয়ে হস্তান্তর পাটগ্রামে মা ও শিশুর সুরক্ষায় কর্মশালা আলমডাঙ্গায় মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহপ্রদান কার্যক্রমের ২য় পর্যায়ের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন রাজধানী থেকে সারা দেশে দূরপাল্লার বাস বন্ধ

ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম

Reporter Name / ৭৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০২:২৫ অপরাহ্ন

হাফিজুর রহমানঃ বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত জনাব মোঃ জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করে চলেছেন। শারীরিক প্রতিবন্ধী মোঃ ইকবাল আহম্মেদ (৬০), পিতা-মৃত লাল মোহাম্মদ, সাং-জাফরপুর, থানা ও জেলা-চুয়াডাঙ্গা পুলিশ সুপার চুয়াডাঙ্গা এর নিকট উপস্থিত হয়ে তার ব্যবহারের অনুপযোগী হুইল চেয়ারের কথা জানান। পুলিশ সুপার মহোদয় বিষয়টি জানামাত্র জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই(নিঃ)/মুহিদ হাসানকে হুইল চেয়ার মেরামতের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। এসআই(নিঃ)/মুহিদ হাসান অসহায় প্রতিবন্ধী ইকবাল আহম্মেদকে সাথে নিয়ে তার ব্যবহারের অনুপযোগী হুইল চেয়ারটি মেরামতসহ ০২টি নতুন টায়ার ও টিউব লাগিয়ে দিয়ে হুইল চেয়ারটি ব্যবহারের উপযোগী করেদেন। এসময় মোঃ ইকবাল আহম্মেদ এর মুখে কৃতজ্ঞতার এক অকৃত্রিম হাসি ফুঁটে উঠে এবং তিনি পুলিশ সুপার ও তার পরিবারের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

পুলিশ সুপার চুয়াডাঙ্গা এমন মানবিক কার্যক্রমে সম্পৃক্ত হয়ে জনগনের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সকলকে আহব্বান জানান। এছাড়াও তিনি বলেন সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।


এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর