সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

ঝিনাইদহে আনারসের ট্রাকে থেকে সাড়ে সাত কেজি গাঁজাসহ দুইজন আটক

Reporter Name / ৭২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

সেলিম রেজা ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহে পিকআপ ভর্তি আনারসের ভিতর থেকে বিপুল পরিমাণ গাজাসহ দুই জনকে আটক করে সদর থানা পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো, ঝিনাইদহ সদর উপজেলার গান্না গ্রামের আব্দুর রব মোল্লার ছেলে সোহেল রানা ও খাগড়াছড়ি জেলার গুইমারা গ্রামের আনার গাজীর ছেলে ইদ্রিস আলী।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পৌর এলাকার মহিষাকুন্ডুতে খাগড়াছড়ি থেকে একটি পিকআপে আনারসের মাঝে গাজা আনা হচ্ছে। এমন খবরের ভিত্তিতে ইন্সপেক্টর অপারেশন আবুল খায়ের শেখ এর নেতৃত্বে এস আই ইউসুফ আলী এএস আই দেবাশীষসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে একটি পিকআপ ভর্তি আনারসের মাঝে রাখা সাড়ে ৭ কেজি গাজাসহ দুইজনকে আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর