সোমবার, ১৭ মে ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

স্টাফ রিপোর্টার / ৮৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

যশোরে শত বছর বয়সী নারীকে ধর্ষণ এবং মারপিট করে গুরুতর আহত করার অভিযোগে রুবায়েত (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আটক করা হয়।

আটক রুবায়েত যশোর সদর উপজেলার একই এলাকার রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

বুধবার বেলা পৌনে ৩টার দিকে যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকরপাড়ায় এ ঘটনা ঘটে। তবে বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়। এদিন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আহত বৃদ্ধার শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

ওই নারীর স্বজন ও হাসপাতাল সূত্র জানায়, বুধবার বিকাল ৫টার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী ওই নারীকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ জানান, বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কিনা তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানানো যাবে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। অভিযুক্ত রুবায়েতকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর