সোমবার, ১৭ মে ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

পরকীয়ার জেরে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হত্যা

স্টাফ রিপোর্টার / ১০৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

পরকীয়ার জেরে দিনাজপুরের পার্বতীপুরে ঘুমের ওষুধ খাইয়ে স্বামী শাহাজাদা হোসেনের (৪০) গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পৌর শহরের চান্দোয়াপাড়া গ্রামে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠিয়েছে। আটক করা হয়েছে ঘাতক স্ত্রী শরিফা বেগমকে (৩৫)।

নিহত শাহাজাদা হোসেন টাঙ্গাইলের দেশ বাংলা অটো রাইস মিলে শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে। তিনি পৌর শহরের চান্দোয়াপাড়ার মৃত জহির উদ্দিনের ছেলে।

জানা যায়, দেড় বছর আগে রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শরিফা বেগমের সঙ্গে বিয়ে হয় শাহাজাদার। শাহজাদা টাঙ্গাইল দেশ বাংলা অটো রাইস মিলে চাকরি করার সুবাদে পরকীয়ায় জড়িয়ে পড়ে শরিফা।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে শাহাজাদা বাড়িতে পৌঁছে। সকালে নাস্তার টেবিলে সুযোগ বুঝে স্ত্রী শরিফা বেগম সুজির সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে দেয়। ট্যাবলেট মিশ্রিত সুজি খেয়ে শাহজাদা কিছুক্ষণ পর ঘুমের কোলে ঢলে পড়েন। এ সুযোগে স্ত্রী শরিফা বেগম স্বামীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে।

পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, এ ঘটনায় নিহতের ভাই পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ স্ত্রী শরিফা বেগমকে গ্রেফতার করে থানায় নিয়েছে। প্রাথমিক জবানবন্দিতে শরিফা ঘটনার সত্যতা স্বীকার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর