সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

দিনে ৩শ’ জনকে সেহরি-ইফতার দিচ্ছে পুলিশ

স্টাফ রিপোর্টার / ৯২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

রমজানে নিম্নআয়ের মানুষের কথা চিন্তা করে বিনামূল্যে ইফতার ও সেহরি সরবরাহের উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা পুলিশ। এজন্য বসানো হয়েছে একটি অস্থায়ী দোকান। যেখান থেকে পুরো রমজানজুড়ে এ সেবা পাবেন তারা। বুধবার বিকেলে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এলাকায় ‘ফ্রি ইফতার অ্যান্ড সেহরি শপ’ দোকানটির উদ্বোধন করেন নগর পুলিশের ডিসি (পশ্চিম) আব্দুল ওয়ারীশ। ফ্রি ইফতার অ্যান্ড সেহরি শপ তিনি বলেন, রমজানে হাসপাতালে রোগীর সঙ্গে থাকা স্বজনরা ইফতার ও সেহরির জন্য কষ্ট পান। আবার লকডাউনের কারণে নিম্নআয়ের মানুষেরও কিছুটা কষ্ট হচ্ছে। তাদের কষ্ট কিছুটা লাঘবের চেষ্টায় এ উদ্যোগ। আমরা চাই আমাদের এ উদ্যোগে অন্যরাও উৎসাহিত হোক, এগিয়ে আসুক।
জানতে চাইলে ব্যতিক্রমী এ উদ্যোগের উদ্যোক্তা ও ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, এ দোকান থেকে সম্পূর্ণ বিনামূল্যে ইফতার ও সেহরি নিতে পারবেন নিম্নআয়ের মানুষ। প্রথমদিকে দৈনিক ৩শ’ জনের খাবারের ব্যবস্থা করা হচ্ছে। পরবর্তীতে আরো বাড়ানো হবে।

তিনি আরো বলেন, লকডাউনে মা ও শিশু হাসপাতালে আসা রোগীর স্বজনরা যেন খাবারের কষ্টে না ভোগেন, তাই তারাও এ সুবিধা পাবেন। মূলত ডবলমুরিং থানায় কর্মরত পুলিশ সদস্যদের অর্থায়নে এ আয়োজন। এর বাইরে কেউ চাইলেও এ আয়োজনে অন্তর্ভুক্ত হতে পারবেন। উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন নগর পুলিশের এডিসি (পশ্চিম) পলাশ কান্তি নাথ, এসি (ডবলমুরিং) শ্রীমা চাকমা, মা ও শিশু হাসপাতালের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মো. মোরশেদ হোসেন, পরিচালক (প্রশাসন) ডা. নুরুল হক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর