বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ওসির পর অতিরিক্ত পুলিশ সুপার বদলি

স্টাফ রিপোর্টার / ৫০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

রগাঁয়ে মামুনুল হক ইস্যুতে ওই থানার ওসির পর এবার বদলি করা হয়েছে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেনকে। যদিও জেলা পুলিশের তরফ থেকে এ বদলিকে রুটিন মোতাবেক বদলি বলে দাবি করা হচ্ছে।

মঙ্গলবার দুপুরে এই বদলির বিষয়টি নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান।

তিনি দাবি করেছেন, হেফাজত নেতা মামুনুল ইস্যুতে নয়, রুটিন মোতাবেক টিএম মোশাররফ হোসেনকে গত ৫ এপ্রিল রাতে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়েছে।

তবে এ বদলির পর জেলা পুলিশে গুঞ্জন উঠেছে, মামুনুল হককে অবরুদ্ধ করার পর পুলিশ তাকে হেফাজতে নেয়ার পর জিজ্ঞাসাবাদ করেছিলেন মোশারফ হোসেন। এই জের ধরেই তাকে বদলি করা হয়েছে।

এর ২ দিন আগে বদলি করা হয় সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে। যদিও সেই রাতে তিনি থানা এলাকাতেই ছিলেন না।

জানা গেছে, গত ৩ এপ্রিল রাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি অভিজাত হোটেলে কথিত স্ত্রীসহ অবরুদ্ধ হওয়ার পর ব্যাপক ভাংচুর করেন তার কর্মী-সমর্থকরা। ওই সময় ঘটনাস্থলে গিয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন।

এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির ব্যবসা প্রতিষ্ঠান, বাড়িঘরে ব্যাপক ভাংচুর চালান হেফাজতের কর্মী-সমর্থকরা।

এ ঘটনার পর ওই রাতেই সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। এরপর গত সোমবার রাতে বদলি করা হলো অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেনকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর