বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

জেলা গোয়েন্দা শাখা (ডিবি), যশোর এর ৪টি পৃথক অভিযানঃ

Reporter Name / ৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

হাফিজুর রহমান : ৩৬৩ পিচ ইয়াবা ট্যাবলেট, ০১টি ব্যাটারী চালিত চোরাই ভ্যান, ০৪টি ব্যাটারী, ০২টি মটর ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার সহ ০৪ জন আটক।

অভিযানঃ জনাব সোমেন দাশ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, যশোর এর নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ০৪/০৩/২০২১খ্রিঃ ১৭.৫৫ ঘটিকায় কোতয়ালী মডেল থানাধীন শেখহাটি বাবলা তলা মোড় হতে আসামী ১। মোঃ সিরাজ আলী(৪৫), পিতা-মৃত আব্দুল করিম ব্যাপারী, সাং-ঘোপ জেলরোড, থানা-কোতয়ালী, জেলা-যশোরকে ১১৩ (একশত তের) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়েছে এবং এ সংক্রান্তে কোতয়ালী মডেল থানায় মামলা নং-২৯ , তাং-০৫/০৩/২০২১খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) রুজু করা হয়েছে।

জনাব সোমেন দাশ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, যশোর এর নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ০৪/০৩/২০২১খ্রিঃ ২০.৩০ ঘটিকায় কোতয়ালী মডেল থানাধীন ৫নং উপশহর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তা হতে আসামী ১। মোঃ রফিকুল ইসলাম(৪৫), পিতা-মৃত আবু বক্কার শেখ, সাং-কিসমত নওয়াপাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোরকে ১০০ (একশত) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়েছে এবং এ সংক্রান্তে কোতয়ালী মডেল থানায় মামলা নং-৩০ , তাং-০৫/০৩/২০২১খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) রুজু করা হয়েছে।

জনাব সোমেন দাশ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, যশোর এর নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ০৪/০৩/২০২১খ্রিঃ ২১.১৫ ঘটিকায় মনিরামপুর থানাধীন কাশিম নগর হতে আসামী ১। মোঃ মাহাবুর রহমান (৩২), পিতা- মৃত রজব আলী গাজী, মাতা- নুর জাহান, সাং- কাশিম নগর, থানা- মনিরামপুর, জেলা-যশোরকে তার নিজ বাড়ি হতে গ্রেফতার করে তার নিকট হতে ব্যাটারী চালিত ০১টি চোরাই ভ্যান, ০৪টি ব্যাটারী, ০২টি মটর ও অন্যান্য সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে এবং এ সংক্রান্তে মনিরামপুর থানায় মামলা নং-০৬, তাং-০৫/০৩/২০২১খ্রিঃ, ধারা-৩৭৯/৪১১ রুজু করা হয়েছে।

জনাব সোমেন দাশ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, যশোর এর নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ০৫/০৩/২০২১খ্রিঃ ১০.১৫ ঘটিকায় ইন্ডিয়ান ভিসা এপ্লিকেশন সেন্টার সংলগ্ন মেসার্স মোল্যা এন্টার প্রাইজ এর সামনে হতে আসামী ১। মোঃ সোহেল রানা(২৪), পিতা- মোঃ মুজিবর রহমান, সাং-রেল গেট পশ্চিম পাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোরকে ১৫০ (একশত পঞ্চাশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়েছে এবং এ সংক্রান্তে কোতয়ালী মডেল থানায় মামলা নং-৩১ ,তাং-০৫/০৩/২০২১ খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর