বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

ঝিনাইদহ সীমান্তে দালালসহ ১৩ জন আটক

Reporter Name / ১১৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাচারের সময় নারী-পুরুষ, শিশু ও দালালসহ ১৩ জনকে আটক করেছে বিজিবি।মঙ্গলবার রাতে উপজেলার সোলেমানপুর গ্রামের থেকে তাদের আটক করে বিজিবি। সকাল সাড়ে ১১টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

আটকরা হলেন- বাগেরহাটের পশ্চিম খুন্তাকাটা গ্রামের মো. জলিল হাওলাদার, তার স্ত্রী মমতাজ বেগম ও ছেলে মো. মাসুদ হাওলাদার। একই জেলার চরহুগলা বুনিয়া গ্রামের মো. শেখ আব্বাস আলী, ঢাকার কামরাঙ্গীর চরবড় গ্রামের মো. সেলিম শেখ, ভেন্ডাভর গ্রামের মো. আবেদ আলী, নবীনগর  গ্রামের মো. নিরব হোসেন, একই গ্রামের মো. আলম দেওয়ান, চাঁদপুরের রামচন্দ্রপুর গ্রামের নজরুল ইসলাম, হবিগঞ্জের নয়াপাড়া গ্রামের শামছুন নেহার ও মো. সাইফুল ইসলাম, বগুড়ার বেজোড়া গ্রামের লাভলী আক্তার।

এছাড়া অবৈধভাবে ভারতে পাচারের সময় দালাল ঝিনাইদহের মহেশপুর থানার বেগমপুর গ্রামের মো. সুজন আলীকে আটক করেমহেশপুর বিজিবি ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, মহেশপুর সীমান্ত দিয়ে কয়েকজন ভারতে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে ওই সব স্থানে অভিযান চালিয়ে পুরুষ, নারী ও দালালসহ ১৩ জনকে আটক করা হয়। অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করার অপরাধে মহেশপুর থানায় তাদের নামে মামলা করা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর