মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার নিবাসী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক টিএনও জাহিদ হাসানের ইন্তেকাল

Reporter Name / ৯৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা শহরের জোয়ার্দ্দারপাড়া নিবাসী বীর মুক্তিযোদ্ধা ও সাবেক থানা নির্বাহী কর্মকর্তা (টিএনও) জাহিদ হাসান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বার্ধক্যজনিত কারণে তিনি নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে, স্ত্রী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শুক্রবার জুমার নামাজের পর চুয়াডাঙ্গা রেলপাড়া আলিয়া মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে এবং জানাজার পর ওই মাঠেই জেলা ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মুক্তিযোদ্ধা জাহিদ হাসানের মৃতদেহের প্রতি রাষ্ট্রীয় মর্যাদায় আনুষ্ঠানিক শ্রদ্ধা নিবেদন করা হবে। জানাজা ও রাষ্ট্রীয় শ্রদ্ধা নিবেদনের পর চুয়াডাঙ্গা রেলপাড়া আলিয়া মাদ্রাসা-সংলগ্ন কবরস্থানে মরহুমের দাফনকার্য সম্পন্ন করা হবে।
এদিকে, এক শোক বাণীতে এমপি ছেলুন জোয়ার্দ্দার তাঁর একাত্তরের সহযোদ্ধা ঘনিষ্ঠ বন্ধু মরহুম জাহিদ হাসানের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। উল্লেখ্য, জাহিদ হাসান ১৯৭৩ সালে বিসিএস প্রশাসন ক্যাডারের মাধ্যমে সিভিল সার্ভিসে যোগদান করেন। এরপর পর্যায়ক্রমে তিনি সহকারী কমিশনার, সহকারী কমিশনার (ভূমি) ও থানা নির্বাহী কর্মকর্তা (টিএনও) হিসেবে কর্মরত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর