শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে আনারসের ট্রাকে থেকে সাড়ে সাত কেজি গাঁজাসহ দুইজন আটক আলমডাঙ্গার সর্বজন শ্রদেহ ব‍্যাক্তিত্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমানের ইন্তেকাল। নিজ গ্রাম যাদবপুরে দাফন সম্পন্ন কুষ্টিয়ার মোল্লাতেঘরিয়াশ গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ চলচ্চিত্র নির্মাতা সাজেদুল আউয়াল আর নেই শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক বিয়ের আশ্বাস দিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ-গর্ভপাত গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে মাস্ক ও সুরক্ষাসামগ্রী বিতরণ ট্যাংকলরি-টেম্পো সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের মাঠে প্রশাসন, রাস্তায় জনগণ পরকীয়ার জেরে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হত্যা

১২ হাজার পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

Reporter Name / ৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০১:৫০ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার: ফেনীর লালপুলে অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা মো. মাঈনুদ্দিন (২২) কে আটক করেছে র‌্যাব। সোমবার (১ মার্চ) সকালে তাকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ছয় লাখ টাকা।র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক বিক্রেতা ফেনীর লালপুলস্থ ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের পাশে মেসার্স নিউ হক হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। র‌্যাবের একটি দল রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর উপস্থিত হওয়া মাত্রই একব্যক্তি দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় র‌্যাব সদস্যরা ফেনী সদরের যাত্রাসিদ্দি গ্রামের পূর্ব গোবিন্দপুর বৌদ্ধবাড়ির রবিউল হক ও জাহানারা বেগমের ছেলে মো. মাঈনুদ্দিন (২২) কে আটক করে। তাকে তল্লাশি করে জিন্স প্যান্টের পকেট থেকে ১২শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ছয় লাখ টাকা।আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর