শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে আনারসের ট্রাকে থেকে সাড়ে সাত কেজি গাঁজাসহ দুইজন আটক আলমডাঙ্গার সর্বজন শ্রদেহ ব‍্যাক্তিত্ব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমানের ইন্তেকাল। নিজ গ্রাম যাদবপুরে দাফন সম্পন্ন কুষ্টিয়ার মোল্লাতেঘরিয়াশ গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ চলচ্চিত্র নির্মাতা সাজেদুল আউয়াল আর নেই শতবর্ষী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক বিয়ের আশ্বাস দিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ-গর্ভপাত গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে মাস্ক ও সুরক্ষাসামগ্রী বিতরণ ট্যাংকলরি-টেম্পো সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের মাঠে প্রশাসন, রাস্তায় জনগণ পরকীয়ার জেরে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে হত্যা

মহেশপুরের পৌর মেয়র নির্বাচিত হলেন আব্দুর রশিদ খাঁন

Reporter Name / ৫১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০১:৫৮ অপরাহ্ন

হাফিজুর রহমান: ঝিনাইদহের মহেশপুরে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকাল ৮টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়েছে। পৌর এলাকার কোন কেন্দ্রে কোন প্রকারের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দীর্ঘ লাইনে দাড়িয়ে ভোট দিতে দেখা গেছে পুরুষ ও মহিলা ভোটারদের। পৌরসভার ডিজিটাল পদ্ধতি ই ভি এম এ১১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন করা হয়েছে ।

মহেশপুর পৌরসভায় মেয়র পদে ৪ জন, সাধারন কাউন্সিলর পদে ৪০ জন এবং মহিলা কাউন্সিলর পদে ১২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় ২২হাজার ৪৫০ জন ভোটার রয়েছেন। উৎসব মুখর পরিবেশে সকাল থেকে ভোটাররা তাদের ভোটারধিকার প্রয়োগ করছে। তবে তুলনামূলক ভাবে মহিলা ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। বেলা বাড়ার সাথে সাথে ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। প্রতিটি কেন্দ্রে পুলিশ,র্র্যাব,ও অসংখ্য বিজিবি মোতায়েন ও নিরাপত্তা বলয়ের চাদরে ঢেকে দেওয়া হয়েছে। পৌরসভার প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মহেশপুর পৌরসভা নির্বাচনে ২য় বারের মত বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছে আওয়ামীলীগ সমর্থিত নৌকা মার্কার প্রার্থী আব্দুর রশিদ খাঁন । তিনি নৌকা প্রতিকে ১৩,৫৯৮ ভোট পেয়ে বে সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ধানের র্শীষ প্রতিকে ১০৫৫ ভোট পেয়েছেন। কাউন্সিলর হিসাবে নির্বাচিত হয়েছে,
১নং ওয়ার্ড বেগমপুর আলী হাফিজ।
২নং ওয়ার্ড বোঁচিতলা আব্দুস সালাম
৩নং ওয়ার্ড নওদাগ্রাম রুহুল আমিন মিন্টু
৪নং ওয়ার্ড জলিলপুর হাবী শেখ
৫নং ওয়ার্ড বারুইপাড়া শ্যামপদ হালদার
৬নং ওয়ার্ড মহেশপুর কাজী আতিয়ার রহমান
৭নং ওয়ার্ড পাতিবিলা হাসেম পাঠান
৮নং ওয়ার্ড গোপালপুর বাবুল হোসেন ৯নং ওয়ার্ড গাড়াবাড়ীয়া মোঃ জাহাঙ্গীর হোসেন নর্বাচিতহয়েছে। সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছে, ১ ২ ও ৩নং ওয়ার্ড শারমিন সুলতানা (জবাফুল) ৪ ৫ ও ৬নং ওয়ার্ড ইশারন নেছা( চশমা) ৭ ৮ ও ৯নং ওয়ার্ড তাসলিমা বেগম (চশমা) প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর