বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

ছাগলে কাঁঠাল খাওয়ায় ফালা দিয়ে চাচাকে খুন

স্টাফ রিপোর্টার / ১২৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

ছাগলে কাঁঠালের মুচি খাওয়ায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় চাচা ভুট্টো মোল্লাকে (৪০) ফালা দিয়ে খুন করে ভাতিজা শফিকুল ইসলাম (২২)।শনিবার রাতে উপজেলার গালা ইউনিয়নের গালা ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন।

রোববার সকালে ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনকে আটক করেছে। এরা হলেন- ঘাতক শফিকুলের বাবা সিদ্দিক মোল্লা (৫০), মা শ্রীমতি খাতুন (৪৫) ও স্ত্রী আরিফা খাতুন (১৯)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ছাগলে কাঁঠালগাছের মুচি খাওয়াকে কেন্দ্র করে ওই রাত সাড়ে ৮টার দিকে মৃত বনো মোল্লার ছেলে সিদ্দিক মোল্লা ও ভুট্টো মোল্লার মধ্যে ঝগড়া-বিবাদের একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারপিট শুরু হয়। 

এ সময় সিদ্দিক মোল্লার ছেলে শফিকুল ইসলাম ফালা দিয়ে চাচা ভুট্টোকে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। 

এ মারপিট ঠেকাতে গিয়ে মৃত বনো মোল্লার আরেক ছেলে নবীরুল (৪২) ও নিহত ভুট্টোর স্ত্রী গুরুতর আহত হন। তাদের আশঙ্কাজনক অবস্থায় বগুড়া মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় আটক তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর