মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:১৫ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার দশর্না ও নয়মাইল পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

Reporter Name / ৩৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:১৫ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার দর্শনা ও নয়মাইল এলাকায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী গ্রামের আজিজুল মল্লিকের ছেলে জুলফিকার আলী (৪২) ও অপরজন ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার কাপাসহাটিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদী হাসান পলাশ (৩৪)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে হাউলী থেকে মোটরসাইকেলযোগে জীবননগরের উদ্দেশ্যে যাচ্ছিলো জুলফিকার আলী। এসময় দর্শনার ফিলিং স্টেশন এলাকায় পৌছালে উল্টোদিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকলে আরোহী জুলফিককার ট্রাকের চাকান নিচে পিষ্ট হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে জুলফিকারের মরদেহ উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, দর্শনা ফিলিং স্টেশনের নিকটে ভারী যানবাহন থেকে টোল আদায় করা হয়। সেই টোল আদায়কারীরা দূর্ঘটনা কবলিত ওই দ্রুতগতির ট্রাককে গতিরোধ করার চেষ্টা করলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়।
অপরদিকে চুয়াডাঙ্গার সদর উপজেলার নয়মাইল এলাকায় মোটরসাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকলে আরোহী মেহেদী হাসান পলাশ নিহত হয়েছেন। স্থানীয়রা জনিয়েছেন, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ঝিনাইদহ থেকে চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলো পলাশ। এসময় নয়মাইল এলাকায় পৌছালে বিপরীতদিক থেকে আসা একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটরসাইকলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী পলাশ রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ও দামুড়হুদা থানা পুলিশ দুর্ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর