বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

চুয়াডাঙ্গার রেলবাজার এলাকায় পুলিশের আকস্মিক অভিযানে আটক ২

Reporter Name / ১২২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন

শিমুল রেজা, নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা রেলবাজার এলাকায় আকস্মিক অভিযান চালিয়ে দুজনকে আটক করেছে সদর থানার পুলিশ। পুলিশের কাজে বাধা দেওয়ার অপরাধে ও গাঁজা পাওয়ায় এই দুজনকে আটক করা হয়। পরে তাঁদের সদর থানাহাজতে সোপর্দ করা হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতেই আকস্মিক এ অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান। গতকাল রোববার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ওই অভিযান। আটক ব্যক্তিরা হলেন মনিরুল ইসলাম (২৫) ও মুকুল হোসেন (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্নভাবে অভিযান পরিচালনা করে সদর থানার পুলিশ। গতকাল রেলবাজার এলাকায় সদর থানা পুলিশের আকস্মিক অভিযান তারই অংশ। সদর থানার ওসি আবু জিহাদের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) একরামুল হোসেন ও ভবোতষ রায় ফোর্সসহ রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত অভিযান পরিচালনা করেন অভিযানকালে সন্দেহমূলক মোটরসাইকেল আরোহী, মাইক্রো, যাত্রীবাহী বাস, ইজিবাইকসহ বিভিন্ন প্রকার যানবাহন তল্লাশি করা হয়। এ সময় ইজিবাইকে থাকা এক যাত্রীকে তল্লাশির সময় তাঁর কাছে বেশ কিছু পরিমাণ গাঁজা পাওয়ায় তাঁকে আটক করে পুলিশ। গাঁজাসহ গ্রেপ্তার মনিরুল ইসলাম শ্রীকোল বোয়ালিয়া গ্রামের হঠাৎ পাড়ার কাদেরের ছেলে। এ ছাড়াও অভিযানকালীন সময়ে পুলিশের কাজে বাধা দেওয়ার অপরাধে ঝিনাইদহ ডাকবাংলার নাথকু-ু গ্রামের আনিছুর রহমানের ছেলে মুকুলকে আটক করা হয়। পরে আটক ব্যক্তিদের চুয়াডাঙ্গা সদর থানাহাজতে সোপর্দ করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছিল।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ বিভিন্ন সময় অভিযান পরিচালনা করছে। আজ (গতকাল) রেলবাজারে আকস্মিক অভিযান পরিচালনা তারই অংশ। এ সময় তিনি আরও জানান, অপরাধীদের ধরতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর