মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন

জীবননগরে থানা পুলিশের ১১৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী তোতা আটক

Reporter Name / ১০৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জীবননগর থানা পুলিশের চলমান মাদকবিরোধী অভিযানে রোববার দিবাগত রাতে পৌর শহরের কোটপাড়া থেকে ১১৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী তোতাকে গ্রেফতার করেন পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী জীবননগর শহরের কোট পাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী তোতা মিয়া (২৬)।

থানা পুলিশ সুত্র থেকে জানা গেছে, জীবননগর থানার সেকেন্ড অফিসার এসআই নাহিরুল ইসলামের নেতৃত্বে এএসআই মিলন ও এএসআই গাফফার সঙ্গীয় ফোর্সসহ রোববার দিবাগত রাত ১টা ৩০ মিনিটে পৌর শহরের কোট পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসায়ী তোতাকে আটক করে পরে তার দেয়া তথ্যমতে ১১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে তাকে গ্রেফতার করেন।
এব্যাপারে জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ বলেন,ফেনসিডিলসহ গ্রেফতার তোতো দীর্ঘদিন ধরে অতি গোপনে মাদক ব্যবসা করে আসছিল আমরা এমন তথ্য পাওয়ামাত্র তার পিছনে সোর্স নিয়োগ করি। তারই পরিপ্রেক্ষিতে রোববার রাতে অভিযান পরিচালনা করে তোতাকে ফেনসিডিলসহ গ্রেফতার করাহয়। তোতার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের মামলা রুজু হয়েছে। আমাদের এই মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে যতদিন জীবননগর থেকে মাদকদ্রব্য সমূলে উচ্ছেদ না হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর