মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রংপুর জেলায় পুলিশে কর্মরত আহাদ হোসেন পদোন্নতি প্রাপ্ত হওয়ায় র‌্যাংক ব্যাচ পরিধান করালেন রংপুর পুলিশ সুপার বর্তমান সরকার দেশ ও জনবান্ধব সরকার : মজিবর রহমান মজনু এক এক করে ১০টি গরুর মৃত্যু, থানায় জিডি দেশে চালু হলো ৯৯৯ ডেডিকেটেড গাড়ি প্রেম মেনে না নেয়ায় পোকার ওষুধ খেয়ে প্রাণ দিলেন যুবক নোয়াখালীতে অস্ত্রসহ কিশোর গ্যাং গ্রুপের ৩ জন আটক চুয়াডাঙ্গার গ্রামগঞ্জের ঐতিহ্যবাহী গরুর গাড়ী আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে চুয়াডাঙ্গার দৌলতদিয়ার বাস কাউন্টার স্থানান্তরে জনসাধারণের ভোগান্তি – পূর্বের জায়গায় কাউন্টার ফেরানোর দাবি সচেতন মহলের দামুড়হুদা উপজেলার দর্শনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধা নিহত দেশে আরও ৩২ মৃত্যু, নতুন শনাক্ত ২২৩০

দামুড়হুদার জিরাটে সাপের কামড়ে মাদ্রাসাছাত্রীর মৃত্যু

Reporter Name / ২৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ দামুড়হুদার জিরাটে ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে নাজমিন নামের এক মাদ্রাসাছাত্রীর করুণ মৃত্যু হয়েছে। নাজমিন পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের জিরাট গ্রামের স্কুলপাড়ার হাসেম উদ্দিনের মেয়ে। পরে ভোরের দিকে হাসপাতালে নেওয়ার সময় পথের মধ্যে তার মৃত্যু হয়।

জানা যায়, দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের জিরাট গ্রামের স্কুলপাড়ার হাসেম উদ্দিনের মেয়ে দর্শনা ডিএস মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্রী নাজমিন আক্তার (১৩)। প্রতিদিনের মতো গতকালও পড়াশোনা শেষে রাতের খাবার খেয়ে তড়িঘড়ি করে ঘুমাতে যায় সে। কারণ ভোর হলেই অনেকটা পথ পাড়ি দিয়ে মাদ্রাসার উদ্দেশে রওনা দিতে হবে তাকে। এরই মধ্যে রাত ২টার দিকে অন্ধকার ঘরে ঘুমন্ত অবস্থায় তার কানে সাপে কামড় দেয়। কিন্তু পরিবারের সদস্যরা তার সাপে কামড়ানোর বিষয়টি বুঝতে না পেরে রাতেই গ্রাম্যডাক্তার ও কবিরাজ ডেকে চিকিৎসা প্রদান করেন। পরে তার অবস্থা ক্রমেই অবনতি হতে থাকলে পিতা হাসেম উদ্দিন সকাল ৬টার দিকে সদর হাসপাতালের নিয়ে আসার সময় পথের মধ্যে তার মৃত্যু হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, সাপের কামড়ে তার মৃত্যু হয়েছে।
এদিকে, নাজমিনের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে চারদিকের আকাশ বাতাস ভারী হয়ে ওঠে। এলাকার শত শত নারী- পুরুষ তাকে শেষবারের মতো দেখতে আসেন। পিতা-মাতা ও পরিবারের সদস্যদের সান্তনা দেওয়ার ভাষা হারিয়ে ফেলেছিল এলাকাবাসী। এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় জিরাট গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। গতকালই জোহরের পর তার জানাজার নামাজ শেষে গ্রামের কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর