রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ চক্র নির্মূলে চলছে সাঁড়াশি অভিযান সিরাজগঞ্জ থানা কর্তৃক অভিযানে ৯ কেজি গাঁজা উদ্ধার, ১টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন জব্দ সহ ২জন আসামি গ্রেপ্তার সিরাজদিখান ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ক্রিকেট পোকা অনলাইন ক্লাব চ্যাম্পিয়ান পেঁপে চাষে চাষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কৃষকের সোনালি স্বপ্ন করোনা মহামারিতে হাঁস পালনে ভাগ্য ফিরেছে বেকারি ব্যবসায়ী অনোকের ‘মুক্তিযুদ্ধ ও আমাদের নাগরিক সভ্যতা আজ কোথায়?’ আলমডাঙ্গা মোহনা বন্ধু সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা জাকজমকের সহিত অনুষ্ঠিত শিশু নির্যাতনে চিকিৎসক রবিন ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

শাকিব কথা রাখেননি, অভিযোগ অনন্য মামুনের

বিনোদন ডেস্ক / ৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

ঢাকাই ছবি ‘নবাব এলএলবি’ -এর একটি দৃশ্যে পুলিশকে হেয় করায় গ্রেফতার হয়েছিলেন এর নির্মাতা অনন্য মামুন। বর্তমানে তিনি জামিনে আছেন।

আর জামিনে থেকে ছবির মূখ্যচরিত্রের অভিনেতা চিত্রতারকা শাকিব খানের ওপর অভিযোগের আঙুল তুললেন তিনি।

পারিশ্রমিকের চেয়ে বেশি টাকা নিয়েও শাকিব খান কথা রাখেননি বলে অভিযোগ করেছেন অনন্য মামুন।

গত ২৪ জানুয়ারি এক ভিডিও বার্তায় অনন্য মামুন বলেন, শাকিব ভাই কথা রাখেননি। তিনি পূর্ব নির্ধারিত তারিখের অনুষ্ঠানে হাজির হননি। শাকিব খানের সঙ্গে কথা বলেই ২৬ নভেম্বর অনুষ্ঠান ঠিক করা হয়েছিল। মন্ত্রীকেও দাওয়াত করা হয়েছিল। কিন্তু শাকিব আসেননি। 

২৭ মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে সুপারস্টার শাকিব খানের প্রতি ক্ষোভ প্রকাশ করে এ নির্মাতা বলেন, সিনেমার প্রচারে অংশ নেওয়ার কথা ছিল শাকিব খানের। এছাড়া  ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার কারণে প্রমোশনের জন্য পারিশ্রমিকের চেয়ে বেশি টাকা দেওয়া হয় তাকে। কিন্তু তিনি তা করেননি। নিজের ফেসবুক পেজ থেকে সিনেমার প্রচার করার শর্ত থাকলেও তার কিছুই করেননি শাকিব। বরং নিজের নামে নতুন ইউটিউব চ্যানেল করে সেখানে ঘোষণা দিলেন। সেটা শাকিবের প্রমোশন হয়ে গেল, সিনেমার না।

প্রসঙ্গত, ‘নবাব এলএলবি’ ছবিটি সেলিব্রেটি প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে একজন আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। ছবিতে আরও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, সীমান্ত খান, রাশেদ অপু, আনোয়ারসহ আরও অনেককে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর