রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ চক্র নির্মূলে চলছে সাঁড়াশি অভিযান সিরাজগঞ্জ থানা কর্তৃক অভিযানে ৯ কেজি গাঁজা উদ্ধার, ১টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন জব্দ সহ ২জন আসামি গ্রেপ্তার সিরাজদিখান ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ক্রিকেট পোকা অনলাইন ক্লাব চ্যাম্পিয়ান পেঁপে চাষে চাষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কৃষকের সোনালি স্বপ্ন করোনা মহামারিতে হাঁস পালনে ভাগ্য ফিরেছে বেকারি ব্যবসায়ী অনোকের ‘মুক্তিযুদ্ধ ও আমাদের নাগরিক সভ্যতা আজ কোথায়?’ আলমডাঙ্গা মোহনা বন্ধু সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা জাকজমকের সহিত অনুষ্ঠিত শিশু নির্যাতনে চিকিৎসক রবিন ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাং’র ৪ সদস্য আটক

Reporter Name / ৪১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

বরিশাল প্রতিবেদকঃ বরিশাল নগরীতে ধারালো অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে আটক করেছে এলাকাবাসী। পরে তাদেরকে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়েছে।সোমবার নগরীর ২৪ নম্বর ওয়ার্ডে দপদপিয়া সেতুর নিচে ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ চক্র দেখতে পেয়ে এলাকাবাসী ধাওয়া দিয়ে রাতুল, যুবায়ের, জিহাদ, শাহিনকে আটক করে। বাকিরা পালিয়ে যায়। এ সময় সবার কাছে রান্দা, চাপাতি, ও এসএস পাইপসহ দেশীয় অস্ত্র ছিল বলে জানান এলাকাবাসী।

ওই এলাকার মোজাম্মেল বলেন, চারজনকে আটক করা হয়েছে এবং তাদের কাছে ধারালো অস্ত্র থাকায় কোতোয়ালি থানায় খবর দেই। খবর পেয়ে এসআই রিয়াজ উদ্দিন  ঘটনাস্থলে গিয়ে আটক কিশোর গ্রুপদের থানায় নিয়ে যান। কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, আপাতত এদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতন অফিসারদের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নেয়া হবে বলে বিষয়টি নিশ্চিত করলে তিনি এদের কিশোর গ্যাং বলতে অস্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর