রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ চক্র নির্মূলে চলছে সাঁড়াশি অভিযান সিরাজগঞ্জ থানা কর্তৃক অভিযানে ৯ কেজি গাঁজা উদ্ধার, ১টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন জব্দ সহ ২জন আসামি গ্রেপ্তার সিরাজদিখান ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ক্রিকেট পোকা অনলাইন ক্লাব চ্যাম্পিয়ান পেঁপে চাষে চাষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কৃষকের সোনালি স্বপ্ন করোনা মহামারিতে হাঁস পালনে ভাগ্য ফিরেছে বেকারি ব্যবসায়ী অনোকের ‘মুক্তিযুদ্ধ ও আমাদের নাগরিক সভ্যতা আজ কোথায়?’ আলমডাঙ্গা মোহনা বন্ধু সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা জাকজমকের সহিত অনুষ্ঠিত শিশু নির্যাতনে চিকিৎসক রবিন ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩

Reporter Name / ৭৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের হিলি ও বীরগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী চাচা ভাতিজাসহ ৩ জন নিহত হয়েছেন।সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার হিলি-দলারদরগা রাস্তার বোয়ালদাড় এলাকায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী চাচা ভাতিজা নিহত হন। তবে ঘাতক পিকআপটিকে আটক করতে পারেনি পুলিশ।নিহতরা হলেন রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউপির বানুয়াপাড়া গ্রামের জামাল উদ্দীন প্রামাণিকের ছেলে নজরুল ইসলাম। একই গ্রামের সেকান্দার আলীর ছেলে সাখাওয়াত হোসেন। তারা সম্পর্কে চাচা ভাতিজা ।

প্রত্যক্ষদর্শীরা জানান, হিলি বাজার থেকে মোটরসাইকেলে পার্টস নিয়ে বোয়ালদাড় হয়ে দলারদরগার দিকে যাচ্ছিলো দুই যুবক। এ সময় তারা বোয়ালদাড়ের বিশাপাড়া নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয় হাকিমপুর থানার ওসি (তদন্ত) মোস্তাফিজার রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুইজনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের হাতে হস্তান্তর করা হবে।অপর দিকে সোমবার ভোরে পঞ্চগড় রংপুর মহাসড়কের বীরগঞ্জের ২৫ মাইল এলাকার শ্বশুরবাড়ি যাওয়ার সময় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী আজিজার রহমান নামে এক যুবক নিহত হয়েছেন।  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর